শরীরে মেদের আধিক্য, চড়া মেক-আপ করে ট্রোলের সম্মুখীন অভিনেত্রী এনা সাহা

প্রযোজক হওয়ার পর থেকে এনা সাহা (Ena saha) ইদানিং একটু কমই খবরের শিরোনামে আসছেন। তবে সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে তাঁর নতুন ছবি শেয়ার করেছেন।

এনার শেয়ার করা ছবিতে তাঁকে দেখে মনে হচ্ছে, তিনি বেশ কিছুটা ওয়েট গেন করেছেন। ছবিতে এনার পরনে রয়েছে অফ শোল্ডার, ফ্রন্ট নট ফ্লোরাল টপ ও প‍্যান্ট। পোশাকটির বেস কালার সাদা। তার উপরে বিভিন্ন রঙের ফুল দিয়ে গোটা পোশাকে কারুকার্য করা হয়েছে। কিন্তু পোশাকের সঙ্গে মানানসই মেকআপ করতে পারেননি, গালে গোলাপি আভা আনার জন্য তাঁর চিকবোনে গোলাপি ব্লাশার-এর চড়া শেড ব্যবহার করা হয়েছে। কিন্তু এখানেই এনার মেকআপের লালিত‍্য কমে গেছে। চুলের কিছুটা অংশ পিছনে বাঁধা রয়েছে ও বাকি অংশ ওয়েভি সেটিং করে ছাড়া রয়েছে। কানে স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং ও হাতে স্টোন স্টাডেড ব্রেসলেট পরেছেন। ছবিটি শেয়ার করে এনা লিখেছেন, নিজেকে ভালো লাগা খুব দরকার।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

তবে যথারীতি এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে ট্রোলিং। এনার ওয়েট গেন নেটিজেনদের নজর এড়ায়নি। ফলে ‘দি লেজি বং’ নামে এক ইউটিউবার এনার ছবিতে ‘বার্বি ডল’ বলে কমেন্ট করলে নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, এটাকে বার্বি ডল বলে বার্বি ডলের অপমান করা হচ্ছে। কারণ বার্বি ডল এনার থেকে অনেক রোগা।

বাংলা টিভি সিরিয়ালের মাধ্যমে এনার অভিনয়ে হাতেখড়ি। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বৌ কথা কও’-তে এনাকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। এছাড়াও ‘রাত ভোর বৃষ্টি’ ও ‘বন্ধন’-এ তার অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। বাংলা ফিল্ম ‘আমি আদু’-র মাধ্যমে চলচ্চিত্রে ডেবিউ করেছিলেন। এই ফিল্মের পরিচালক ছিলেন সোমনাথ গুপ্ত (somnath gupta)। এছাড়াও বেশ কয়েকটি মালয়ালম ফিল্মে অভিনয় করেছেন এনা। গত বছর হইচই-এর ওয়েব সিরিজ ‘বন‍্য প্রেমের গল্প’-তে তাকে দেখা গিয়েছিল। ‘বিগ বস বাংলা’ -তে অংশগ্রহণ করে নজর কেড়েছিলেন এনা। সম্প্রতি এনা তাঁর প্রযোজনা সংস্থা খুলেছেন। 2020 সালের শেষের দিকে এনা প্রযোজিত ফিল্ম ‘এসওএস কোলকাতা’ মুক্তি পেয়েছে। এই ফিল্মে অভিনয় করেছেন যশ দাশগুপ্ত (yash dasgupta), নুসরত জাহান (nusrat jahan)। এনা নিজেও এই ফিল্মে অভিনয় করেছিলেন। ‘এসওএস কলকাতা’ মাঝারি ধরনের ব্যবসায়িক সাফল্য পেয়েছিল।

Leave a Comment