whatsapp channel

Katrina Kaif: রাজকীয় আয়োজন! বিয়েতে এক লক্ষ টাকার মেহেন্দি পরবেন ক্যাটরিনা কাইফ

বলিউডে এই মুহূর্তে চলছে ভিকি কৌশল (Viki Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ে নিয়ে জোরদার গুঞ্জন। কিন্তু এখনও ভিকি ও ক্যাটরিনা চুপ। তাঁদের কাছে এগুলি শুধুই গুজব। শোনা যাচ্ছে,…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে এই মুহূর্তে চলছে ভিকি কৌশল (Viki Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ে নিয়ে জোরদার গুঞ্জন। কিন্তু এখনও ভিকি ও ক্যাটরিনা চুপ। তাঁদের কাছে এগুলি শুধুই গুজব। শোনা যাচ্ছে, ভিকি ও ক্যাটরিনার বিয়ের আসর বসতে চলেছে রাজস্থানের একটি বিশেষ ‍প‍্যালেসে। তাঁদের বিয়ে নিয়ে একের পর এক তথ্য সামনে আসছে। এবার সামনে এল ক্যাটরিনার লক্ষ টাকার মেহেন্দির কথা।

বিয়েতে মেহেন্দি অনুষ্ঠানের দিন ক্যাটরিনার হাতে শোভা পাবে এক বিশেষ ধরনের মেহেন্দি। এই মেহেন্দির দাম প্রায় এক লক্ষ টাকার কাছাকাছি। রাজস্থানের যোধপুরের পালি অঞ্চলে ভেষজ প্রক্রিয়ায় তৈরি হয় একটি বিশেষ মেহেন্দি যার নাম সোজাত মেহেন্দি। এই মেহেন্দি সারা পৃথিবীতে বিখ্যাত তার গুণগত মানের জন্য। এই মেহেন্দিতে থাকে না কোনো রাসায়নিক। স্থানীয় মেয়েরা এই মেহেন্দি তৈরি করেন। ক্যাটরিনাকে এই মেহেন্দি দেওয়া হচ্ছে উপহার হিসাবে। এর মধ্যেই সেই মেহেন্দির স‍্যাম্পল পৌঁছে গিয়েছে ক্যাটরিনার কাছে। শোনা যাচ্ছে, তাঁর নাকি পছন্দও হয়েছে।

ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী, 7 থেকে 12ই ডিসেম্বর-এর মধ্যে রাজস্থানের মাধোপুর প‍্যালেস যার বর্তমান নাম সিক্স সেন্স ফোর্ট হোটেলে হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার বিয়ে। এই বিয়েতে একজোট হয়ে কাজ করছে কয়েকটি ইভেন্ট ম্যানেজমেন্ট টিম। এই মুহূর্তে ভিকি ও ক্যাটরিনার একটি বিশেষ দশ জন প্রতিনিধি পৌঁছে গিয়েছেন তাঁদের বিবাহ স্থল রেইকি করতে। ভিকি ও ক্যাটরিনার বিয়ের পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব‍্যসাচী মুখোপাধ্যায় (Sabyasachi Mukherjee)। বিয়েতে থাকছে একাধিক ইভেন্ট। এক-একটি ইভেন্টের আয়োজক এক-একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানী।

এমনকি প্রকাশিত হয়ে গিয়েছে বিয়েতে আমন্ত্রিতর তালিকা। সেই তালিকায় সলমান খান (Salman Khan)-এর নাম না থাকলেও রয়েছে বরুণ ধাওয়ান (Varun Dhawan), নাতাশা দালাল (Natasha Dalal), করণ জোহর (Karan Johar), কবীর খান, মিনি মাথুর (Mini Mathur), কিয়ারা আডবাণী (Kiara Advani), সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-দের নাম।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media