whatsapp channel

প্রেমদিবসে একরত্তি ইউভানকে নিয়ে আদরঘন পোস্ট অভিনেত্রী শুভশ্রীর, রইলো ছবি

রাজের পরিনীতা আর কেউ নয়, সে হল শুভশ্রী। প্রথমে এদের কাজের সূত্রে আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে বাগদান পর্ব সেরেই নিলেন। রূপকথার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাজের পরিনীতা আর কেউ নয়, সে হল শুভশ্রী। প্রথমে এদের কাজের সূত্রে আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে বাগদান পর্ব সেরেই নিলেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ভালোবেসে ভক্তরা নাম দেন “রাজশ্রী”। এরপর শুরু হয় এদের সুখের সংসার। রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথী। বিয়ের দুবছর পরই এই লাভ বার্ডসের ঘরে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র ইউভান।

Advertisements

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার পর আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। কখনো ইউভানের মা তো কখনো রাজের ঘরণী হিসেবে নিত্যদিনই খবরের শিরোনামে আছেন অভিনেত্রী। টলিউডের এই হট ফেভারিট জুটি সকলের কাছে বড্ডো প্রিয়। কখনো পার্টি থেকে ফ্যামিলি আড্ডা সবেতেই লাভ বার্ডসদের নিয়ে উন্মাদনার পারদ সর্বদাই তুঙ্গে রয়েছে নেট দুনিয়ায়।এবং দুজনেই এই বিষয়টি যে জমিয়ে মজা উপভোগ করেন তা তাদের সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখলেই স্পষ্ট বোঝা যায়।

Advertisements

আগের বছর করোনার জন্য রাজের দুটি বিগ প্রজেক্ট ‘ধর্মযুদ্ধ’ আর ‘হাবজি-গাবজি’ মুক্তির অপেক্ষায় রয়েছে। রাজের পরিচালনায় দুটি নতুন ছবিতে কাজ করেছেন স্ত্রী শুভশ্রী। অভিনেত্রী ইউভানের জন্মের আগেই সিনেমার কাজ সারেন। ইতিমধ্যে ছবির ট্রেলার লঞ্চ হয়েছে আর সিনেপ্রেমীদের বেশ পছন্দ হয়েছে। এখন শুধু মুক্তির অপেক্ষা। এরমধ্যে জোরকদমে চলছে রাজের ছোটপর্দার কাজও। রাজ ও এখন থেকেই নিজের ছেলে ইউভানকে রাজ এন্টারটেনমেন্টের উত্তরসূরী করে দিয়েছেন।

Advertisements

আজ ভ্যালেন্টাইনস ডে, ভালোবাসার দিন। শহরের আনাচে কানাচে  রদেখা মিলবে বহু যুগলের। কেউ বাগবাজার ঘাট প্রিন্সেপ ঘাট তো কেউ ক্যান্ডেলাইট ডিনারে গিয়ে হাতে হাত দিয়ে সময় কাটাবেন প্রেমিক প্রেমিকারা। ব্যতিক্রম নয় টলিপাড়া। শুভশ্রী আর রাজের কাছে এবারের ভ্যালেন্টাইন্স ডে টা একটু বেশি স্পেশাল কারণ অবশ্য হল তাঁদের পাঁচ বছরের ছেলে ইউভান। এবারে ছোট্ট ইউভানকে নিয়ে এই দিনটি উদযাপন করলেন শুভশ্রী। ব্ল্যাক টপ আর ব্ল্যাক জিন্স পড়ে সুন্দর করে সেজে নিজের চোখের মনিকে কোলে তুলে আদর করলেন। আবার কখনো একরত্তিকে কোলে নিয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন নতুন মাম্মা। ক্যপশানে লিখলেন,”আমার ভালোবাসা..ইউভান। নিমেষে ভাইরাল নতুন মাম্মার আর একরত্তির এই ভালোবাসার পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media