whatsapp channel

Urvashi Rautela: ছেঁড়া জিন্সে দৃশ্যমান থাই, এয়ারপোর্ট লুকে ভাইরাল উর্বশী

উর্বশী রৌটেলা (Urvashi Rautela)-র স্টাইল বরাবর নজরকাড়া। তাঁর প্রত্যেকটি পোশাক যেন সিগনেচার। এমনকি বাদ যায় না এয়ারপোর্ট লুকও। সম্প্রতি আগামী তামিল ফিল্ম ‘দ্য লেজেন্ড’-এর প্রোমোশনে আন্তর্জাতিক সফরে যাওয়ার সময় মুম্বই…

Avatar

Advertisements
Advertisements

উর্বশী রৌটেলা (Urvashi Rautela)-র স্টাইল বরাবর নজরকাড়া। তাঁর প্রত্যেকটি পোশাক যেন সিগনেচার। এমনকি বাদ যায় না এয়ারপোর্ট লুকও। সম্প্রতি আগামী তামিল ফিল্ম ‘দ্য লেজেন্ড’-এর প্রোমোশনে আন্তর্জাতিক সফরে যাওয়ার সময় মুম্বই এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হলেন উর্বশী।

Advertisements

Advertisements

বৃহস্পতিবার, মুম্বই এয়ারপোর্টে উর্বশীকে দেখা গেল জিনস-টপে। তবে তাতেও ছিল বৈচিত্র্য। উর্বশীর পরনের টপটির রঙ ছিল গোলাপি। তাতে ছিল সিলভার শিমারি বর্ডার দেওয়া নেকলাইন। তার সাথে উর্বশী পরেছিলেন হাই ওয়েস্ট স্টিচড জিনসের ট্রাউজার। হালকা মেকআপ ও গোলাপি লিপস্টিকে সাজ সম্পূর্ণ করেছেন উর্বশী। চোখে ছিল সানগ্লাস। উর্বশীর এই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তা আলোচনার বিষয় হয়ে উঠেছে।

Advertisements

Advertisements

অপরদিকে ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন উর্বশী। ভিডিওতে প্লেনের মধ্যেই উর্বশীকে ‘দ্য লেজেন্ড’ ফিল্মের গান ‘পোপোপো’-র সাথে নাচতে দেখা গেছে। ভিডিওটি শেয়ার করে উর্বশী লিখেছেন, হুকস্টেপ চ্যালেঞ্জ।

দু’শো কোটি টাকা বাজেটে নির্মিত হয়েছে ‘দ্য লেজেন্ড’। এই ফিল্মে শিক্ষাব্যবস্থা নিয়ে দেওয়া হয়েছে বিশেষ বার্তা। এই ফিল্মে একজন ইটালিয়ান মাইক্রোবায়োলজিস্টের ভূমিকায় অভিনয় করছেন উর্বশী। ‘দ্য লেজেন্ড’ -এর প্রোমোশনের জন্য ইউনাইটেড আরব এমিরেটস, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ফিলিপিন্স, ভিয়েতনাম, থাইল্যান্ড সহ বেশ কয়েকটি দেশকে বেছে নেওয়া হয়েছে।

whatsapp logo
Advertisements