whatsapp channel

Mohor: ফের শঙ্খ স্যারের জীবনে নতুন নারীর আগমন, একঘেয়ে গল্পে বিরক্ত দর্শকরা

স্টার জলসার একসময়ের অন্যতম হিট সিরিয়াল ‘মোহর’-এর জনপ্রিয়তা ধীরে ধীরে নিম্নগামী। প্রাইম টাইমের স্লট হারিয়ে বহুদিন আগেই দুপুরের স্লটে চলে এসেছে সিরিয়ালটি। তবে জনপ্রিয়তা হারায়নি মোহর ও শঙ্খের রসায়ন। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসার একসময়ের অন্যতম হিট সিরিয়াল ‘মোহর’-এর জনপ্রিয়তা ধীরে ধীরে নিম্নগামী। প্রাইম টাইমের স্লট হারিয়ে বহুদিন আগেই দুপুরের স্লটে চলে এসেছে সিরিয়ালটি। তবে জনপ্রিয়তা হারায়নি মোহর ও শঙ্খের রসায়ন। কিন্তু আবারও শঙ্খের জীবনে প্রবেশ ঘটতে চলেছে এক নতুন নারীর।

এখনও অবধি মোহরের জীবন ব্যতিব্যস্ত করতে শঙ্খের জীবনে এসেছে একাধিক নারী। তবে শঙ্খকে বারবার মোহর ক্ষমা করলেও কেন ক্ষমা করছে তা বোঝা যাচ্ছে না। শঙ্খ আপাতত স্টার জলসার সলমান খান (Salman Khan) যার জীবনে প্রতি মাসেই আগমন হয় নতুন নারীর। ফলে প্রাইম স্লট হারানোই ছিল ‘মোহর’-এর ভবিতব‍্য। এবার দুপুরের স্লটে ‘মোহর’ আপাতত চলছে। কয়েকদিন আগেই আশ্রমে অরুন্ধতীর সঙ্গে প্রায় বিয়ে হয়ে যাচ্ছিল শঙ্খের। এবার তার জীবনে চলে এল উর্মি।

‘মোহর’-এর প্রোমোতে দেখা যাচ্ছে, উর্মির আগমন ঘটছে শঙ্খের জীবনে। ব্যস, আর যায় কোথায়! দর্শকদের একাংশ এখন বলতে শুরু করেছেন, সিরিয়ালের নাম ‘মোহর’ না দিয়ে ‘শঙ্খের জীবনে বহু নারীর আগমন’ গোছের নাম দিতে পারতেন নির্মাতারা। অনেকে লিখেছেন, আর কোনো মেয়ে কি শঙ্খের জীবনে আসা বাকি আছে? তবে প্রোমো দেখে এখনও শঙ্খ-উর্মির সম্পর্কের সমীকরণ বোঝা যাচ্ছে না। তবে উর্মি ও শঙ্খের পূর্বপরিচয় রয়েছে, তা বোঝা যাচ্ছে। শঙ্খের আগের ঘটনাগুলির অভিজ্ঞতা থেকে বিচলিত হয়ে পড়েছে মোহর।

উর্মির চরিত্রে অভিনয় করতে চলেছেন লাবণী ভট্টাচার্য (Labani Bhattacharya)। বিয়ের পর কয়েকমাসের বিরতি নিলেও উর্মির মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরছেন লাবণী। ‘মোহর’-এর নতুন প্রোমো শেয়ার করে তিনি সকলের শুভকামনা প্রার্থনা করে লিখেছেন, তিনি আবারও ফিরছেন, কিন্তু নতুন রূপে। উর্মির আগমন ‘মোহর’ শেষ হওয়ার গুঞ্জনকে মিথ্যা করে দিয়েছে। এবার চিত্রনাট্য কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media