BollywoodHoop Plus

Mahi Vij: গাড়িতে জোর ধাক্কা, প্রকাশ্য রাস্তায় শ্লীলতাহানির শিকার অভিনেত্রী মাহী ভিজ

খোদ মুম্বইয়ের রাস্তায় ইদানিং ঘটছে অনেক ঘটনা। সম্প্রতি নামী অভিনেত্রী মাহী ভিজ (Mahi Vij) মুম্বইয়ের রাস্তায় বিপদে পড়লেন। দীর্ঘদিন ধরেই মুম্বইয়ের বাসিন্দা মাহী। একসময় মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রির নিয়মিত মুখ ছিলেন তিনি। এদিন তিনি টুইটারে সেই ঘটনার ভিডিও শেয়ার করে পুলিশের সাহায্য চেয়েছেন।

মাহী জানিয়েছেন, তাঁদের গাড়িতে হঠাৎই অন্য একটি গাড়ি এসে ধাক্কা মারে। এমনকি ওই গাড়ি থেকে নেমে মাহীকে অকথ্য গালিগালাজ করতে থাকেন একজন ব্যক্তি ও তাঁর স্ত্রী। ওই ব্যক্তি মাহীকে খুন ও ধর্ষণের হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন মাহী। এই ফাঁকে মাহী ওই গাড়িটির নাম্বার প্লেটের ভিডিও তুলে রাখেন। ভিডিওটি টুইট করে সমগ্র ঘটনা জানিয়ে মুম্বই পুলিশের কাছে সাহায্য প্রার্থনা করেছেন মাহী। মুম্বই পুলিশের তরফে রিটুইট করে স্থানীয় থানায় রিপোর্ট করার পরামর্শ দেওয়া হয়েছে।

মাহী জানিয়েছেন, তিনি ওরলি থানায় মামলা দায়ের করেছেন। আরও একটি টুইট করে মাহী লিখেছেন, তিনি অত্যন্ত আতঙ্কিত হয়ে পড়েছিলেন কারণ তাঁর কন্যাসন্তান তারা (Tara) তাঁর সঙ্গে ছিল। তারাকে গাড়ির ভিতর রেখে নেমে এসেছিলেন মাহী। তারার নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন তিনি।

একাধিক সিরিয়াল ও মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন মাহী। পরবর্তীকালে অভিনেতা জয় ভানুশালী (Jay Bhanushali)-কে বিয়ে করে অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছেন তিনি।

whatsapp logo