whatsapp channel
BollywoodHoop Plus

Shreya Dhanwanthary: সেই দিনগুলি এখনও দুঃস্বপ্নের মতো মনে হয়: শ্রেয়া

পৃথিবীর প্রতিটি কর্মক্ষেত্রে একবিংশ শতকেও মেয়েরা অবহেলিত। প্রায় প্রতিটি কর্মক্ষেত্রেই মহিলাদের লাঞ্ছনার শিকার হতে হয়। কুপ্রস্তাব দেওয়া হয় তাঁদের। মিডিয়ার ক্ষেত্রে জনসমক্ষে আসে ঘটনাটি। কিন্তু অন্য ক্ষেত্রগুলিতে মহিলাদের সমস্যা সামনে আসে না। এই কারণে কর্মক্ষেত্র থেকে সরে দাঁড়ান বহু মহিলা। সম্প্রতি রিলিজ করেছে ‘চুপ’ ফিল্মটি। এই ফিল্মটিকে এখনও অবধি সেরা থ্রিলার বলে অভিহিত করেছেন ফিল্ম সমালোচকরা। এই ফিল্মে অভিনয় করে প্রশংসিত হয়েছেন শ্রেয়া ধন্বন্তরি (Shreya Dhanwanthary)। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন শ্রেয়া।

‘চুপ’-এর আগে শ্রেয়ার ডেবিউ ফিল্ম ছিল ‘হোয়াই চিট ইন্ডিয়া’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ইমরান হাশমি (Emraan Hasmi)। প্রথম ফিল্ম সাইন করতে তাঁর দশ বছর সময় লেগেছিল বলে জানালেন শ্রেয়া। তিনি নিজেও বুঝতে পারেন না, এই লড়াই কি করে লড়লেন! শ্রেয়ার কাছে একটি পয়সাও ছিল না। ছিল না মাথা গোঁজার ঠাঁই। ক্ষুধার্ত অবস্থায় ঘুরে বেড়িয়েছেন মুম্বইয়ের রাস্তায়। কিন্তু শ্রেয়া দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন, তিনি বলিউডে অভিনয় করবেন। কিন্তু শ্রেয়া কোনোদিন নিজের লড়াইয়ের কথা কারও সাথে শেয়ার করেননি। সেই দিনগুলি এখনও তাঁর কাছে দুঃস্বপ্নের মতো মনে হয়।

শ্রেয়ার মতে, অনেকেই হয়তো বিশ্বাস করবেন না তাঁর লড়াইয়ের কথা। তাই কোনোদিন তিনি কাউকে এই কথা বলতে চাননি। ‘মুম্বই ডায়েরিজ 26/11’ -এ শ্রেয়াকে দেখা গিয়েছিল এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে। তাঁর চরিত্রের নাম ছিল মানসী হিরানি। এছাড়াও শ্রেয়া ‘ফ্যামিলি ম্যান’-এ স্পাই জোয়ার চরিত্রে অভিনয় করেছিলেন শ্রেয়া।

আর বালকি (R.Balki) পরিচালিত ফিল্ম ‘চুপ’-এও এন্টারটেইনমেন্ট জার্নালিস্টের চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়া।

whatsapp logo