Bengali SerialHoop Plus

Ankita Mallick: সৌম্যদীপ অতীত, নতুন সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা! অবশেষে স্বীকার ‘জগদ্ধাত্রী’র

টেলি পাড়ায় নাকি নতুন প্রেমের আনাগোনা শুরু হয়েছে। নতুন সম্পর্কে জড়ানোর খবর পাওয়া যাচ্ছে বেশ কিছু তারকার। এর মধ্যেই যে নামটি সকলকে চমকে দিচ্ছে সেটি হল অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। জি বাংলার সুপারহিট ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’তে মুখ্য চরিত্র জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যান্যালের ভূমিকায় অভিনয় করছেন তিনি। বেশ কিছুদিন ধরেই অঙ্কিতার সঙ্গে তাঁরই অনস্ক্রিন নায়ক স্বয়ম্ভূ ওরফে সৌম্যদীপ মুখোপাধ্যায়ের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু এবারে আর সৌম্যদীপ নয়, অন্য একজনের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেল অঙ্কিতার।

গুঞ্জন বলছে, এক নামী ফটোগ্রাফারের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা। গুঞ্জনের সূত্রপাত হয় সম্প্রতি অনুষ্ঠিত জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড থেকে। সোনার সংসার অ্যাওয়ার্ড শোতে পুরস্কার হাতে অঙ্কিতার একটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছিলেন ফটোগ্রাফার সুদীপ্ত চন্দ। সেই ছবি আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন অঙ্কিতা। তারপর থেকেই তীব্র গুঞ্জনের সূত্রপাত। তবে এই গুঞ্জন কি আদৌ সত্যি?

সংবাদ মাধ্যমের কাছে সম্প্রতি মুখ খুলেছেন অঙ্কিতা। তিনি স্পষ্ট জানান, সুদীপ্ত তাঁর খুব ভালো বন্ধু। বয়সে তাঁর থেকে অনেকটাই বড় তিনি। তাঁকে ‘ব্রো’ বলে ডাকেন অঙ্কিতা। তিনি এও বলেন, সম্প্রতি সুদীপ্তর একটি পোস্টে কমেন্ট করেছিলেন তিনি। সেখানে প্রথমে ব্রো লিখলেও পরে মানুষের বুঝতে সুবিধা হওয়ার জন্য ব্রো এর বদলে ‘ব্রাদার’ করে দেন। এর আগে সৌম্যদীপের সঙ্গেও সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন অঙ্কিতা।

সোনার সংসার অ্যাওয়ার্ডে সেরা নায়িকা, সেরা জুটি এবং জি ফাইভের মোস্ট পপ্যুলার ফেস এর জন্য তিনটি পুরষ্কার পেয়েছেন অঙ্কিতা। তিনি বলেন, সোনার সংসার অ্যাওয়ার্ডের জন্য সারা বছর ধরে অপেক্ষা করে থাকেন তাঁরা। দর্শকদের ভালোবাসা সবথেকে বড় তা ঠিকই, তবে মঞ্চে দাঁড়িয়ে পুরষ্কার নিতে তো সকলেরই ভালো লাগে। এরপরেই অঙ্কিতা জানান, সেরা নায়িকার পুরষ্কার তিনি পেয়েছেন স্বয়ং প্রসেনজিতের কাছ থেকে। এটা তাঁর কাছে সবথেকে বড় পাওনা।

Related Articles