whatsapp channel

সুস্থতার পথে ‘ওগো নিরুপমা’-এর আবির, শীঘ্রই শুটিংয়ে ফিরবেন অভিনেতা গৌরব রায়চৌধুরী

কিছুদিন আগেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)। তবে আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন গৌরব। 26 শে জুন তাঁর বোন টিউমারের বায়োপসি হয়েছে। রিপোর্ট না…

Avatar

HoopHaap Digital Media

কিছুদিন আগেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)। তবে আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন গৌরব। 26 শে জুন তাঁর বোন টিউমারের বায়োপসি হয়েছে। রিপোর্ট না আসা অবধি বোঝা যাচ্ছে না গৌরবের কি হয়েছে!

তবে গৌরব নিজেকে মানসিক ভাবে শক্ত রাখার চেষ্টা করছেন। তার পাশে রয়েছেন ‘ওগো নিরুপমা’-র পুরো টিম। 25 শে জুন গৌরবের জন্মদিন তিনি হাসপাতালেই কাটিয়েছেন। তবে এই মুহূর্তে গৌরব চিন্তিত শারীরিক সমস্যার কারণে তাঁর ত্রাণকার্য বাধাপ্রাপ্ত হওয়ায়। তিনি কয়েকটি এনজিও সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন। তাঁর সঙ্গে তাঁর কয়েকজন সহকর্মীও এই কাজে যুক্ত রয়েছেন। গৌরব কিছুটা হলেও চিন্তিত তাঁর অসুস্থতা নিয়ে। কারণ তাঁর বারবার মনে হচ্ছে, দরিদ্র মানুষগুলি কিভাবে দিন কাটাচ্ছেন। আপাতত বায়োপসি রিপোর্ট এলে তবেই অপারেশনের কথা ভাবা হবে বলেই জানিয়েছেন গৌরব।

গৌরবের ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, গৌরবের কপালে একটি ফোড়া হয়েছিল। তা নিয়েই 22 শে জুন, মঙ্গলবার শুটিংয়ে গিয়েছিলেন গৌরব। হঠাৎই শুটিং চলাকালীন গৌরবের কপালের ফোড়ার যন্ত্রণা তীব্র হয়ে ওঠে। তিনি শুটিং শেষ করে তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন। কিন্তু 23 শে জুন সকালে ঘুম থেকে উঠে গৌরব দেখেন, ফোড়াটি অনেকটা বড় আকার ধারণ করেছে। এমনকি গৌরব বাঁদিকের চোখ খুলতে পারছিলেন না বা কথাও বলতে পারছিলেন না।

ফলে তাড়াতাড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে গৌরবের কনুইয়ে বোন টিউমার ধরা পড়েছিল। অনেকদিন ধরে ব্যথায় কষ্ট পাচ্ছিলেন গৌরব। প্রথমে চিকিৎসক ভেবেছিলেন, জিম করতে গিয়ে চোট লেগেছে। কিন্তু তারপর দেখা গিয়েছে এটি একটি টিউমার। সেই টিউমারের বায়োপসি করে অস্ত্রোপচার করার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। তার পাশাপাশি গৌরবের কপালের ফোড়ারও অস্ত্রোপচার করা হবে। ইন্ডাস্ট্রির সতীর্থরা ও গৌরবের অনুরাগীরা গৌরবের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) -র সাথে ব্রেক-আপ হয়েছে গৌরবের। সম্পর্কের এক বছর কাটতে না কাটতেই বিচ্ছেদ হয়ে গিয়েছে গৌরব ও শ্রীমার। গৌরব ও শ্রীমা ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন। গৌরব তাঁর প্রোফাইল থেকে শ্রীমার সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন।

গৌরবের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গত বছর পুজোর সময় থেকেই গৌরব-শ্রীমার সম্পর্কে ফাটল ধরেছিল। শ্রীমা গৌরবের কাছে নিজের সম্পর্কে কিছু বিষয় গোপন করেছিলেন। এমনকি গৌরবের সাথে সম্পর্কে থাকাকালীন অপর একজন অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শ্রীমা। গৌরব তা জানতে পারলে ব্রেক-আপ হয়ে যায় গৌরব ও শ্রীমার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media