BollywoodHoop Plus

Karishma Kapoor: ফের বিয়ের পিঁড়িতে অভিনেত্রী করিশ্মা কাপুর!

গত 14 ই এপ্রিল বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর। বিয়ের অনুষ্ঠান অত্যন্ত ছোট করে হলেও কিছু নিয়ম মানতেই হয়েছে। কারণ দুই পরিবারই যথেষ্ট ট্র্যাডিশনাল। তার মধ্যেই একটি অনুষ্ঠান হল ‘কলিরে’ খুলে ফেলার অনুষ্ঠান। এই অনুষ্ঠানের সূত্রেই জানা গেল, দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে পারেন করিশ্মা কাপুর (Karishma Kapoor)।

পঞ্জাবি বিয়ের অনুষ্ঠানে একটি বিশেষ রীতি হল ‘কলিরে’ পরিধান। আনুষ্ঠানিক ভাবে ভাবী কনের হাতে চূড়ার সাথে পরিয়ে দেওয়া হয় ঝুমকোর মত দেখতে ‘কলিরে’। বিয়ে সম্পন্ন হওয়ার পর আরও একটি মজার অনুষ্ঠান হয় যেখানে কনে উপস্থিত অবিবাহিতা মেয়েদের মাথার উপর হাত নাড়ে। হাত নাড়লে তার হাত থেকে যদি ‘কলিরে’ কোনো অবিবাহিতা মেয়ের মাথায় ঝরে পড়ে, তাহলে মনে করা হয় সেই মেয়েটির বিয়ে হয়ে যাবে। কিন্তু এটি একটি অনুষ্ঠান ছাড়া আর কিছুই নয়। এভাবেই হাত থেকে খুলে ফেলা হয় ‘কলিরে’।

আলিয়া যখন এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, তখন তাঁর হাতের কলিরে পড়ে করিশ্মার গায়ে। করিশ্মা মজা করে ওই কলিরে হাতে ধরে ছবি তোলেন। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। করিশ্মা নিজেও ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, কলিরে তাঁর উপর এসেই পড়ল।

তবে নেহাতই মজার ছলে ঘটা এই ঘটনার জন্য বিয়ে করার ইচ্ছা নেই করিশ্মার। এর আগে তাঁর বাল্যবন্ধু সঞ্জয় কাপুর (Sanjay Kapoor)-কে বিয়ে করে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েছিলেন করিশ্মা। পরে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

whatsapp logo