BollywoodHoop Plus

একাধিক নারীর সঙ্গে সম্পর্ক, শারীরিক নির্যাতন, হানি সিং-এর বিরুদ্ধে বিস্ফোরক স্ত্রী শালিনী

ইয়ো ইয়ো হানি সিং মানেই র‌্যাপার, পপ গায়ক, সুরকার, গীতিকার এবং অভিনেতা। খুব কম সময়ের মধ্যেই ইউটিউবার থেকে হানি হয়ে উঠেছিলেন বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া প্রথম সারির গায়কদের মধ্যে এক জন। এখনও পর্যন্ত বহু হিট গান উপহার দিয়েছেন তিনি শ্রোতাদের।

হানি সিংয়ের chaar botal vodka, blue eyes, dheere dheere, lungi dance এর মধ্যে দিয়ে শ্রোতাদের মনে আলাদা জায়গা বানিয়ে নেন। এবারে এই র‌্যাপার, পপ গায়কের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও বধূ নির্যাতনের (Domestic violence) মামলা ঠুকলেন তারই স্ত্রী শালিনী তালওয়ার(Shalini Talwar) ।

সূত্রের খবর, ইতিমধ্যে শালিনী হানি সিং –এর বিরুদ্ধে একাধিক নারীর সঙ্গে সম্পর্ক, যৌন হেনস্থা, মানসিক নির্যাতনও আর্থিক নিগ্রহেরও অভিযোগ দাখিল করেন। চলতি মাসের ২৮ তারিখের মধ্যে হানির তরফে জবাব দিহি চেয়ে নোটিশ জারি করেছে আদালত। অবশ্য, বলিউডে গার্হস্থ্য হিংসার মামলা এই নতুন নয়। বহু প্রভাবশালী তারকা এমন অভিযোগের মধ্যে দিয়ে গিয়েছেন। তবে, হানি সিং এর বিরুদ্ধে এমন গার্হস্থ্য হিংসার অপবাদ তার শ্রোতাদের মনে যথেষ্ট ঠেস পৌঁছেছে। ঠিক কী কারণে এই অভিযোগ তার বিস্তারিত তথ্য জানা যাবে পরবর্তী দিনগুলিতে।

প্রসঙ্গত, ২০১৪ সালে একটি টেলিভিশন অনুষ্ঠানে স্ত্রীর সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন হানি। ২০১১ সালে বিয়ে করেছিলেন হানি সিং। অনেকেই জানতেন না হানি সিং বিবাহিত। যদিও তিনি তার স্ত্রীকে জনসমক্ষে কখনোই আনতেন না, শুধু ২০১৪ সালে একটি গানের রিয়্যালিটি শো অনুষ্ঠানে তার স্ত্রীকে আনেন। দীর্ঘ বছরের সম্পর্কে এবার এলো ভাটা। স্ত্রী শালিনী এবারে প্রতিবাদ জানিয়েছেন আদালতের সাহায্য নিয়ে। হানি সিং ও তার গোটা পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছেন তিনি।

whatsapp logo