whatsapp channel

স্ত্রী ও সন্তানের সঙ্গে ছুটি কাটালেন ‘রানী রাসমনি’-এর গদাধর, রইল সেই ছবি

সন্ধে সাড়ে ছটা মানেই জী বাংলার করুণাময়ী রাসমনি মা কাকিমাদের দেখা চাই চাই।সন্ধ্যায় ঠাকুরকে ধূপ ধুনো দিয়ে আর এক ঠাকুরের অভিনয় দেখতে বসে যান বাঙালি দর্শক। কারণ প্রত্যেক বাঙালীর কাছে…

Avatar

HoopHaap Digital Media

সন্ধে সাড়ে ছটা মানেই জী বাংলার করুণাময়ী রাসমনি মা কাকিমাদের দেখা চাই চাই।সন্ধ্যায় ঠাকুরকে ধূপ ধুনো দিয়ে আর এক ঠাকুরের অভিনয় দেখতে বসে যান বাঙালি দর্শক। কারণ প্রত্যেক বাঙালীর কাছে রামকৃষ্ণ চরিত্রটি হল একটি ইমোশান। আর এই ইমোশনাল গদাধরের চরিত্র অর্থাৎ সৌরভ সাহা সকলের মন জয় করে দিয়েছেন। নিজের অভিনয়ের মায়াজালে সকলকে আটক করে রেখেছে নিজের দিকে।বাজলেই তাঁকে দেখার জন্য।

রানী রাসমণি ধারাবাহিকের রানিমা অর্থাৎ দ্বিতিপ্রিয়া যতটা জনপ্রিয় পাশাপাশি ঠিক রামকৃষ্ণদেব ওরফে সৌরভ ততটাই দর্শকদের অগাধ ভালবাসা কুড়োতে শুরু করেছেন। অবশ্য তা শোয়ের টিআরপি দেখে স্পষ্টত বোঝা যায়। টেলিভিশনের পর্দায় যখন রামকৃষ্ণদেব আবির্ভূত হন, তখন তাঁকে দেখে আপ্লুত হয়ে যান সকল বাঙালী দর্শক। পর্দার রামকৃষ্ণ ওরফে অভিনেতা সৌরভ সাহা এই চরিত্রের জন্য বেশ ভয় পেয়েছিলেন। তারপর আস্তে আস্তে দর্শকদের ভালবাসার জেরে তাঁর নিজের অভিনয় দক্ষতায় আরো পাকাপোক্ত করেছেন।

সামনেই দুর্গাপুজো ছিল এই কারণে কার্যত বেশ কিছুদিন পুজোর ছুটি ছিল শুটিং ফ্লোরে অভিনেতা -অভিনেত্রীদের। এই ফাঁকে গদাই ঠাকুর নিজের বৌ বাচ্চা নিয়ে বেড়িয়ে পড়লেন। মা সারদা কে নিয়ে যায়নি রামকৃষ্ণ বাবু। নিজের জীবনের আসল স্ত্রীকে নিয়ে শান্তিনিকেতনে ছুটি কাটাতে গেলেন।

স্ত্রী এবং ছেলেকে নিয়ে শান্তিনিকেতনে শান্তি খুঁজতে বেরিয়ে পড়েছিলেন। তাঁরই নানান মুহূর্ত নিজের সোশ্যাল হ্যান্ডেলে ধরা পড়েছিল। কখনো একটি রিসর্টে একটি দোলনায় সপরিবারে পোজ দিয়ে ছবি তুললেন তো আবার কখনো স্ত্রীর সাথে পোজ দিলেন ক্যামেরায়। ঘোরার পাশাপাশি নিজের বাড়ির লক্ষীপুজোর ছবি শেয়ার করতে ভোলেননি এই অভিনেতা। এখন ছুটি শেষ আবার গদাধর শুটিং সেটে ফিরে এসেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media