Hoop VideoHoop Viral

নিধিকে বিছানায় ফেলে দুষ্টুমি করলেন অরবিন্দ, ভরপুর মজা পেতে চাইলে অবশ্যই দেখুন

ষাটের দশকে তৈরি হওয়া ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ক্রমশ আশির দশক থেকে হারিয়েছে তার কৌলীন্য। ডুয়াল মিনিং চিত্রনাট্য এই ফিল্ম ইন্ডাস্ট্রির নায়িকাদের সেক্স অবজেক্ট করে তুলেছে। তবে লকডাউনের পর থেকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ধারা বদলাতে শুরু করলেও এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে পুরানো ফিল্মগুলির গান ও ভিডিও। এর মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ‘জান’-এর গান ‘আভি তো পুরা রাত বাকি হ্যায়’। রাজ জয়সওয়াল (Raj Jaiswal)-এর প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘জান’ পরিচালনা করেছেন অরবিন্দ চৌবে (Arvind Choubey)। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অরবিন্দ অকেলা কাল্লু (Arvind Akela Kallu) ও নিধি ঝা (Nidhi Jha)।

‘আভি তো পুরা রাত বাকি হ্যায়’ গানটি একসময় দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। গানের ভিডিওর শুরুতে দেখা যায়, নিধিকে বিছানায় ফেলে তাঁকে অন্তরঙ্গ ভাবে স্পর্শ করছেন অরবিন্দ। নিধির পরনে রয়েছে নীল রঙের চোলি এবং জেগিংস ও একই রঙের ওড়না। অরবিন্দ পরেছেন লাল- কালো রঙের টি-শার্ট ও কালো ডেনিম ট্রাউজার। নিধি বিছানা থেকে উঠে চলে যেতে চাইলে তাঁকে আবারও কাছে টেনে নেন অরবিন্দ। লজ্জা পান নিধি। নিজেকে ছাড়িয়ে নিয়ে গানের সুরে প্রেমিককে উতলা হতে বারণ করেন নিধি। কিন্তু অরবিন্দ গানের সুরে তাঁকে উত্তর দেন, নিজেকে সংযত করতে পারছেন না তিনি। নিধির সৌন্দর্য তাঁকে আকর্ষণ করছে।

নিধি বলেন, এখনও গোটা রাত বাকি আছে। উদ্দাম নাচ করতে থাকেন নিধি ও অরবিন্দ। নায়িকার উপর পুষ্পবৃষ্টি করেন অরবিন্দ। তিনি বলেন, এই সময়ের জন্য দীর্ঘদিন অপেক্ষা করেছেন নায়ক। গানের মাঝেই পাল্টে যায় নায়ক-নায়িকার পোশাক। অরবিন্দের পরনে দেখা যায়, নীল-সাদা প্রিন্টেড আফগানি স্যুট ও হলুদ পাজামা। নিধি পরেন নীল-সাদা প্রিন্টেড কামিজ ও হলুদ রঙের সালোয়ার। বাগানের মাঝে নাচতে থাকেন দুজনে।

তবে গানের শেষে অন্তরঙ্গ হয়ে যান নায়ক-নায়িকা। এই গানটি গেয়েছেন অরবিন্দ ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)।

whatsapp logo