whatsapp channel

Web Series: প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, ঘাম ঝরানো ওয়েব সিরিজ দেখে ঘুম উড়ল দর্শকদের

সম্প্রতি অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া যেন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই কয়েক মিনিটের ভিডিওটা। ভিডিও দেখা মাত্রই মানুষের মনে যেন ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

সম্প্রতি অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া যেন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই কয়েক মিনিটের ভিডিওটা। ভিডিও দেখা মাত্রই মানুষের মনে যেন ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার একটা তাগিদ তৈরি হয়েছে, কারণ গোটা ভিডিওটাতে রয়েছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

Advertisements

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

Advertisements

এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। ভিডিও গুলো একবার নয় মানুষ বারবার দেখেন, সম্প্রতি ‘মিয়া বিবি অর মার্ডার’ বলে একটি অসাধারণ ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে যা কিন্তু আশ্রম নামের একটি ওয়েব সিরিজের ট্রেলার কেউ ছাপিয়ে গেছে বলেদর্শক মনে করছেন। ভিডিওটি একবার নয় মানুষ বারবার দেখেছেন তাই আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক