Advertisements

Web Series: ‘স্পেশাল’ অন্তর্বাস পরতেই শরীরে রোমান্সের জোয়ার, দরজা বন্ধ করে দেখুন

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

আজকালকার দিনে নিষিদ্ধ বিষয়ের উপর মানুষের আগ্রহ বাড়ছে। আর সেখানেই ভিড় জমাচ্ছেন সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। সেখানে প্রায় প্রতিদিনই কোনো না কোনো ওয়েবসিরিজ মুক্তি পায়। আর এইসব সিরিজগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে অতি অবশ্যই একা থাকতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘কোকু’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজকে নিয়ে সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। গোপনেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেল এই সিরিজ।

সম্প্রতি ‘কোকু’ নামের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছে ‘রুম সার্ভিস’ নামের একটি সাহসী দৃশ্যে ভরপুর ওয়েবসিরিজ। এই সিরিজটি ‘কোকু’র ‘চুল’ ঘরানার একটি সিরিজ। এই ওয়েব সিরিজটি শুরু হয় বিবাহিত দম্পতিকে নিয়ে। তারা তাদের বিবাহিত জীবনে সুখী নয় কারণ মেয়েটি শুধুমাত্র ধনী হওয়ার কারণে তাকে বিয়ে করে। স্বামী সবসময় তার স্ত্রীর সাথে শারীরিক সম্পর্ক করতে চেয়েছিল, কিন্তু সে প্রস্তুত নয়। এরপর একজন অন্য মহিলা ওই মহিলাকে একটি পোশাক অফার করে এবং তাকে বলে যে সে যখন এই পোশাকটি পরবে, তখন সে উত্তেজিত বোধ করবে এবং শারীরিক সম্পর্ক করতে প্রস্তুত হবে। এভাবেই ওই যুবতীর জীবনে আসে এক অদ্ভুত মোড়। আর এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় এই সিরিজের গল্প।

আজাদ ভারতী পরিচালিত এই ওয়েবসিরিজে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। যার কারণে যুব সমাজের কাছে এই সিরিজ চিত্তাকর্ষক হয়ে উঠেছে। আর এই সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনেত্রী আয়েশা পাঠান। পাশাপাশি এই সিরিজে অভিনয় করেছেন রেখা চৌধুরী, জাভেদ শেখ, নীতিন পারিয়েরার মতো কলাকুশলীরা। এই সিরিজটি আপনি ‘কোকু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পারবেন।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow