Hoop Viral

VIRAL: অন্তর্বাসের ফাঁকে নাভি দেখিয়ে তুমুল নাচ যুবতীর, তুমুল ভাইরাল ‘প্রীতম প্যায়ারে’ নাচের ভিডিও

মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। সুপারহিট হিন্দি আইটেম গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন সবাইকেই ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে,’রাউডি রাঠোর’ সিনেমার ‘প্রীতম প্যায়ারে’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী।

নৃত্যরত যুবতী স্বল্পবসনা। ছাইরঙা ব্রালেটের সঙ্গে দুধসাদা রংয়ের ডিজাইন্ড প্যান্ট রয়েছে তার পরণে। পোশাকের ফাঁকে উন্মুক্ত রয়েছে শরীরের নাভিস্থল। অন্যদিকে নাচের মাঝে কখনো কখনো দেখা গেছে তার বক্ষবিভাজিকাও। ফলে শরীরের হিল্লোলে ভক্তদের বুকের ধড়ফড়ানি কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন এই যুবতী। ফ্ল্যাটের বসার ঘরেই লাস্যময়ী হয়ে নাচ করেছেন তিনি। আর তার এই ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাবে যে এই যুবতী পুরুষদের মনে কতটা কামনার সঞ্চার ঘটিয়েছেন তার এই ভিডিওটি মাধ্যমে।

প্রসঙ্গত, এই ভিডিওটি পোস্ট করা হয়েছে তন্যা চৌধুরী নামের এক সোশ্যাল এক্টিভিস্ট-এর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। এই যুবতী বেশ জনপ্রিয় ইনস্টাগ্রামে। এই তরুণী বিভিন্ন গঠনমূলক কাজের পাশাপাশি মডেলিংও করে থাকেন। এই ভিডিওতেও তাকেই দেখা গেছে নাচ করতে। উল্লেখ্য, এই গানটি অনেকদিনের পুরানো হলেও আজও ভক্তদের মনে বাজে। তার একটি অন্যতম কারণ হল এই গানে তৈরি হওয়া সব নাচের ভিডিও।

Related Articles