Hoop VideoHoop Viral

এই পাঁচটি ওয়েব সিরিজ দেখে ঘুম উড়ল দর্শকদের, দরজা বন্ধ করে দেখুন

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

এই প্ল্যাটফর্মগুলো এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

1) সম্প্রতি Voovi app এ অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে, যা দেখে সকলেই কিন্তু প্রত্যেকটি অংশ ভিডিও তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। ২০২৩ সালের ১৪ই জানুয়ারি রাসিলি ৩ এর ট্রেলার রিলিজ হয়েছে, ট্রেলারটি কিন্তু এখনো পর্যন্ত অনেক মানুষ দেখে ফেলেছেন। এখানে গল্পে দেখানো হয়েছে, একজন শ্রমিক যিনি গ্রামে বিয়ে করে আনেন, আর তার সুন্দরী বউয়ের প্রতি কিন্তু গ্রামের প্রত্যেকটা মানুষের কুনজর ছিল। তবে সেই যুবকের স্ত্রী কিন্তু এই ব্যাপার থেকে মোটেই খারাপভাবে নেয় নি, তিনি প্রত্যেকটা মানুষের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করতেন এবং তাদের থেকে দামি দামি জিনিসপত্র এবং টাকা সংগ্রহ করতেন। এইভাবে তিনি নিজের শরীরকে বেচে নানা ভাবে অসৎ উপায়ে টাকা রোজগার করতে থাকেন। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ট্রেইলার –

2) সম্প্রতি রিলিজ হয়েছে উল্লু মিউজিক এ সাধারণ একটি ওয়েব সিরিজ যার নাম মাজবুরি। যেখানে দেখা যাচ্ছে, সায়ামা নামের বিধবা মা যিনি ১৯ বছরের এক মেয়েকে নিয়ে থাকে। তিনি বিয়ে করেন রেহমান নামের একজন ডিভোর্সি মানুষকে। কিন্তু সেই রেহমানের চোখ ছিল তার ১৯ বছরের কন্যার দিকে। কিন্তু ১৯ বছরের সেই কন্যাকে দেখতে যতটা সাদাসিদে ছিল কিন্তু ততটাও সে মনে প্রানে সাদাসিদে নয়। ওই ভদ্রলোকের সমস্ত ব্যাপার তিনি বুঝতে পেরেছিলেন। কিন্তু তারপরে কি হবে ওই ডিভোর্সী মায়ের সাথে সম্পর্ক হবে না, মেয়ের সম্পর্ক হবে, তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে। এখানে অসাধারণ অভিনয় করেছেন প্রিয়া গামরে, রোশনী আহুজা , আয়ুশী জেসওয়াল, শিখা মালহোত্রা, সাবি নায়ক আরো অনেকে। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ এই ওয়েব সিরিজের একটু অংশ।

3) ১৩ ই জুলাই ভুভি তে অসাধারণ একটি ওয়েব সিরিজে ট্রেলার রিলিজ হয়েছে যা ইতিমধ্যেই কিন্তু লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। চার বান্ধবীর জীবন নিয়ে এখানে পুরো ওয়েব সিরিজটি তৈরি হয়েছে। চার বান্ধবীর মধ্যে এক বান্ধবীর সম্প্রতি বিয়ে হয়েছে এবং সেই যখন বিয়ের পরে তার বাকি তিনজন বান্ধবীদের সঙ্গে দেখা করে, তখন তাদের মধ্যে আলোচনার প্রধান বিষয়বস্তু হয়ে ওঠে সেই বান্ধবীর ফুলশয্যার প্রথম রাতে সে কিভাবে তার স্বামীর সঙ্গে কাটিয়েছে। এখানে চারজন বান্ধবীর নাম যথাক্রমে চম্পা, বুচি, বাচানি, চন্দ। পুরোপুরি ভাবে প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি হয়েছে এই চার বান্ধবীর ইরোটিক গল্প। ওয়েব সিরিজটি আপনি হিন্দিতে পেয়ে যাবেন। কাহিনীর নাম চার সহেলিয়া। কাহিনীতে চার বান্ধবীর চরিত্রে অভিনয় করেছেন রেখা মোনা সরকার, খুশবু আগারওয়াল, পারমিতা দে ও আয়ুশি জায়সোয়াল।

4) ullu তে অসাধারণ একটি ওয়েব সিরিজে ট্রেলার রিলিজ হয়েছে। এর নাম চুল। অসাধারণ এই ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে প্রতিবেশী এক বৌদির সঙ্গে এক অল্পবয়সী যুবকের মাখোমাখো সম্পর্ক তৈরি হয়েছে। এর আগেও আমরা এই ধরনের প্লাটফর্মে অসাধারণ এই ধরনের গল্প দেখেছি, তবে উল্লু যতবারই নতুন নতুন গল্প নিয়ে আসে ততবারই কিন্তু সাধারণ মানুষ উদগ্রীব হয়ে অপেক্ষা করেন, কখন পুরো সিরিজ দেখতে পাবেন। ট্রেলারের প্রথমেই দেখা যাচ্ছে, পাশের বাড়ির এক যুবক এক গৃহবধুর কাছে চায়ের পাতা চাইতে আসছে, আর তারপরেই তার সঙ্গে একটা শারীরিক সম্পর্কে আবদ্ধ হচ্ছে। দেরি না করে দেখুন অসাধারণ ভিডিও –

5) বেশ কিছুদিন আগে উল্লু মিউজিক এ অসাধারণ একটি ওয়েব সিরিজের একটু অংশ রিলিজ হয়েছে। নাম haldi. অসাধারণ গল্প নিয়ে উল্লু মিউজিকের এই ওয়েব সিরিজটি দেখে ফেলেছেন প্রায় লক্ষ লক্ষ মানুষ। এখানে গল্পে দেখানো হয়েছে, এক বান্ধবীর বরের সঙ্গে এক যুবতীর ঘনিষ্ঠ সম্পর্ক। এবং ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় বিয়ের এক অনুষ্ঠানকে কেন্দ্র করে। বিয়ের হালদি রাসাম পূরণ করার জন্য এক বান্ধবী তার বান্ধবীর বিয়েতে বেড়াতে এসেছে, আর সেখানেই সেই বান্ধবীর বর কে তার ভীষণ পছন্দ হয়ে যায়।

বিয়ের পর যদিও সে সেখান থেকে চলে যায়, কিন্তু একদিন ফোন করে বলে মুম্বাইতে চাকরির ইন্টারভিউ দিতে আসবে। অর্থাৎ প্রিয় বান্ধবীর কাছে এসে কিছুদিন থাকবে। এখানে এসে থাকার পরেই সেই বান্ধবীর বরের সঙ্গে তার ঘনিষ্ঠতা আরো খানিকটা বেড়ে যায়। তারপরে কি হবে? বান্ধবী কি তাদের এই গোপন প্রেম জানতে পেরে যাবে? তা দেখতে হবে পুরো সিরিজ দেখতে হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক