BollywoodHoop PlusHoop Viral

হুবহু যেন জেরক্স কপি! ক্যামেরা দেখেই খিলখিল হাসি রণবীর-আলিয়া কন্যা রাহার, ভাইরাল ভিডিও

বলিউডের নবতম তারকা সন্তান রাহা কাপুর (Raha Kapoor)। আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) কন্যা জন্মের পরপরই তৈমুর, জাহাঙ্গীরদের জনপ্রিয়তায় ভাগ বসিয়ে দিয়েছে। নীল চোখের মিষ্টি রাহাকে প্রথম বার দেখেই মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। অনেকেই মন্তব্য করেছিলেন, ছোট্ট রাহাকে দেখতে একেবারে প্রয়াত দাদু ঋষি কাপুরের মতোই হয়েছে। এবার সম্প্রতি আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে রাহার যা দেখে মন ভালো হয়ে যাবে সকলের।

রবিবার ব্যস্ত শিডিউলের মাঝেও মেয়ে রাহার জন্য একটি দিন সময় বের করেছিলেন রণবীর। এদিন বাড়ির বাইরে দিব্যি হাঁটি হাঁটি পা পা করে হাঁটতে দেখা গেল ছোট্ট রাহাকে। তার পরনে ছিল সাদা টিশার্ট, বাদামি রঙের শর্টস এবং গোলাপি জুতো। এমনিতে ক্যামেরা দেখেই মুখ ব্যাজার হয়ে যায় আলিয়া কন্যার। কিন্তু এদিন দেখা গেল উলটপুরাণ। পাপারাৎজির ক্যামেরা দেখেই একমুখ হাসি নিয়ে হেঁটে হেঁটে এগিয়ে আসতে দেখা গেল তাকে। তারপর গালে হাত দিয়ে খানিক পোজও দিল খুদে রাহা।

ভিডিওতে এরপর দেখা যায় মেয়েকে কোলে নিয়ে বাড়ির বাইরে হাঁটছেন রণবীর। বাবার কোলে উঠে মুখে উজ্জ্বল হাসি রাহার। ভিডিওটি দেখে মন গলে গিয়েছে নেটিজেনদের। একজন লিখেছেন, রাহা বড় হওয়ার সঙ্গে সঙ্গে হুবহু মা আলিয়ার মতো দেখতে হচ্ছে। আরেকজন মন্তব্য করেছেন, রাহাকে দেখে আলিয়ার ছোটবেলার ছবিগুলি মনে পড়ে যাচ্ছে।

প্রসঙ্গত, ২০২২ এর ৬ নভেম্বর জন্ম হয় রাহা কাপুরের। এর আগে অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁরা যেহেতু সদ্য সদ্য মা বাবা হয়েছেন, তাই এত ছোট শিশুর ছবি এখনই ইন্টারনেটের সর্বত্র ছড়িয়ে যাক সেটা তাঁরা চাননি। সময় আসলে ঠিকই রাহাকে প্রকাশ্যে আনবেন, এমনটাই জানিয়েছিলেন তিনি। শেষমেষ গত বছর ক্রিসমাসের দিন রাহাকে প্রকাশ্যে আনেন আলিয়া রণবীর।

Related Articles