Hoop VideoHoop Viral

Short Film: পরকীয়া সম্পর্কের গল্প রয়েছে এই শর্টফিল্মে, প্রবল শীতেও মজা পাবেন এটি দেখলে

করোনাকালীন সময়ে ঘরবন্দি জীবনে বিনোদনের সন্ধান করতে থাকে মানুষ। আর সেই সময়েই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম ও সামাজিক মাধ্যম। সেখানে নানা রকমের কন্টেন্ট হয়ে থাকে। তবে তাদের মধ্যে ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো ওয়েব কন্টেন্ট বেশি জনপ্রিয়তা পায়। এর মধ্যে বেশ কিছু ধারাবাহিক সিরিজের আকারে তৈরি হয়, কিছু আবার স্বল্পদৈর্ঘ্যের ছবির আকারেও মুক্তি পায়। সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে এই ধরণের ওয়েব কন্টেন্টগুলি। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে।

সম্প্রতি এরকম আবেদনশীল স্বল্পদৈর্ঘ্যের ছবিকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার ইউটিউবে রিলিজ হওয়া একটি হিন্দি স্বল্পদৈর্ঘ্যের ছবি ব্যাপক সাড়া ফেলল। এই শর্টফিল্মটি এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটির নাম হল ‘বি এলার্ট’। এই ছবিটি মূলত একটি অসম সম্পর্কের গল্পকে ঘিরে তৈরি হয়েছে। সিরিজের শুরুতে দেখা যায় এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির স্ত্রী তার সাথে বেডরুমের জীবনে সুখী নয়। একদিন ওই যুবক তার বন্ধুর সঙ্গে তার স্ত্রীকে শুতে বাধ্য করে। এরপর দুজন দুজনের প্রেমে পড়ে। কিন্তু একদিন ওই মানসিক ভারসাম্যহীন ব্যক্তি বিষয়টি নিয়ে ঝামেলা করে এবং নিজের বন্ধুকে খুন করে ফেলে। এভাবেই এই শর্টফিল্মের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

Read More: বিনামূল্যে 5G হাইস্পিড ইন্টারনেট কিভাবে পাবেন জেনে নিন

এই ছবিতে রয়েছে গরমাগরম সব দৃশ্য। আর সেই দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রী ও অভিনেতারা। তাদেরকে সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। সেই কারণেই আবেদনশীল দৃশ্যে ভরপুর এই স্বল্পদৈর্ঘ্যের ছবি এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ছবিটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ইউটিউবে ‘এএলটিটি টেলিফিল্মস’ চ্যানেলটিতে যেতে হবে। ইতিমধ্যে অনেক মানুষ দেখেছেন ভিডিওটি।

whatsapp logo