whatsapp channel

VIDEO: একা পেয়েই আম্রপালির সঙ্গে দুষ্টুমিতে মজলেন নিরাহুয়া, জুটির রোম্যান্টিক ভিডিও রাতের ঘুম কাড়বে

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির (Bhojpuri Film) সবথেকে জনপ্রিয় জুটি কারা? প্রশ্নটি শুনলে অনেকেই চোখ বন্ধ করে উত্তর দেবেন, নিরাহুয়া এবং আম্রপালি। দীনেশ লাল যাদব, যিনি দর্শকদের কাছে পরিচিত নিরাহুয়া নামে, তাঁর…

Nirajana Nag

Nirajana Nag

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির (Bhojpuri Film) সবথেকে জনপ্রিয় জুটি কারা? প্রশ্নটি শুনলে অনেকেই চোখ বন্ধ করে উত্তর দেবেন, নিরাহুয়া এবং আম্রপালি। দীনেশ লাল যাদব, যিনি দর্শকদের কাছে পরিচিত নিরাহুয়া নামে, তাঁর সঙ্গে আম্রপালি দুবের জুটিটা যেন তৈরিই হয়েছিল নায়ক নায়িকা হওয়ার জন্য। একসঙ্গে যে ছবিতেই কাজ করেছেন তাঁরা, প্রতিটি ছবিই হয়েছে সুপারহিট। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রভূত উন্নতিতে নিরাহুয়া আম্রপালির অবদান অস্বীকার করা যায় না।

ভোজপুরি ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের সদস্য আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব। পরস্পরের সঙ্গে জুটি বেঁধে বহু ছবিতেই কাজ করেছেন তাঁরা। অনস্ক্রিনে তাঁদের মধ্যে রসায়ন দেখার মতো। চরম রোম্যান্টিক সিনও সাবলীল ভাবে পর্দায় ফুটিয়ে তোলেন তাঁরা। তাঁদের দেখে বোঝা দায় যে বাস্তবে তাঁরা কোনো ভাবে সম্পর্কিত নন। তবে নিরাহুয়া এবং আম্রপালির এমন রসায়ন দেখে অনেক অনুরাগীই তাঁদের একসঙ্গে দেখার ইচ্ছা প্রকাশ করে থাকেন।

VIDEO: একা পেয়েই আম্রপালির সঙ্গে দুষ্টুমিতে মজলেন নিরাহুয়া, জুটির রোম্যান্টিক ভিডিও রাতের ঘুম কাড়বে

ইদানিং ভোজপুরি ইন্ডাস্ট্রি নিয়ে নতুন করে মাতামাতি শুরু হওয়ায় নিরাহুয়া আম্রপালিরও বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে চোখ রাখলেই এই জুটির বহু ভিডিওই পাওয়া যাবে। প্রতিটি ভিডিওতেই লাইকের সংখ্যা লাখে কথা বলে। দিন দিন জনপ্রিয়তা আরো বেড়েই চলেছে নিরাহুয়া আম্রপালির। সম্প্রতি এই জুটির আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে নতুন করে চর্চায় উঠে এসেছে ভিডিওটি।

‘দুনিয়া যায়ে চাহে ভাড় মে’ গানে রোম্যান্টিক মেজাজে ধরা দিয়েছেন নিরাহুয়া এবং আম্রপালি। ভিডিওতে দেখা যায়, একটি বন্ধ গুদাম ঘরে রোম্যান্সে মেতে উঠেছেন নায়ক নায়িকা। নীল সাদা সালোয়ার কামিজে সুন্দরী দেখাচ্ছে আম্রপালিকে। অন্যদিকে নিরাহুয়ার পরনে হলুদ শার্ট আর জিন্স। নাচের ফাঁকে ফাঁকেই ঘনিষ্ঠ মুহূর্তেও ধরা দিয়েছেন দুজনে। তবে ভিডিওটি কিন্তু নতুন নয়। সাত বছর আগে একটি ভোজপুরি মিউজিক ভিডিওর ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এখনও পর্যন্ত ২৩ হাজার মানুষ দেখে ফেলেছেন নিরাহুয়া আম্রপালির জমাটি রোম্যান্স।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই