whatsapp channel

Web Series: ফাঁকা বেডরুমে দেওরের সঙ্গে ঘনিষ্ঠ বৌদি, বাচ্চাদের সামনে এই সিরিজ দেখবেন না

করোনাকালীন সময়ে বিশ্বব্যাপী জারি হওয়া লকডাউন যেন সবদিক থেকে বদলে দিয়েছে সাধারণ মানুষের জীবনধারা। সেই সঙ্গে বদলে গেছে সাধারণ মানুষের বিনোদনের স্বাদ ও চাহিদাও। হলে গিয়ে সিনেমা দেখার থেকে এখন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

করোনাকালীন সময়ে বিশ্বব্যাপী জারি হওয়া লকডাউন যেন সবদিক থেকে বদলে দিয়েছে সাধারণ মানুষের জীবনধারা। সেই সঙ্গে বদলে গেছে সাধারণ মানুষের বিনোদনের স্বাদ ও চাহিদাও। হলে গিয়ে সিনেমা দেখার থেকে এখন ঘরের কোণে বিনোদন মশগুল হতে পছন্দ করেন দর্শকরা। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। বর্তমানে ভারতে ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। এইসব সিরিজে নানারকমের কন্টেন্ট হলেও এখন যৌনতায় ভরপুর ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি।

Advertisements

বর্তমানে অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। এককথায় নিষিদ্ধতা নিয়ে মানুষের চাহিদা এখন তুঙ্গে। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম একটি হলো ‘উল্লু’। নানারকম উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর কন্টেন্ট তৈরি করে এই ওটিটি প্ল্যাটফর্ম এখন জনপ্রিয়তার শিখরে রয়েছে।

Advertisements

সম্প্রতি ‘ওয়াও এন্টারটেইনমেন্ট প্রাইম’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘কুকার কি সিটি’ সিরিজটির দ্বিতীয় ভাগ। এই সিরিজের দৃশ্যপট সাজানো হয়েছে অবাধ নিষিদ্ধ রোমান্স ও ঘনিষ্ঠতা দিয়ে। সিরিজের গল্প বাঁধা হয়েছে একটি পরিবারকে ঘিরে, যেখানে রয়েছে দুই ভাই, বাবা ও এক বৌমা। সদ্য বিবাহিতা বৌদি তার স্বামীর আও গে সুখের দাম্পত্য কাটাচ্ছেন। কিন্তু বৌদির ফিগার দেখে তাকে মনে মনে কামনা করে দেওর। আর এই কামনার বশবর্তী হয়েই একদিন সে বৌদির সঙ্গে কুকর্ম করে ফেলে। এর এভাবেই সিরিজের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

Advertisements

ট্রেলার দেখেই দর্শকদের মধ্যে উছ্বাস চোখে পড়ার মতো। কারণ এই সিরিজ যে প্রাপ্তবয়স্কদের জন্য, তা বুঝতে অসুবিধা হয়নি কারো। এই সিরিজে লাভ লাস্যময়ী এক অভিনেত্রীকে দেখা যাবে সেই লাস্যময়ী ওই গৃহবধূর ভূমিকায়। অন্যদিকে আরো অন্যান্য ভূমিকায় দেখা যাবে অনেক উদীয়মান কে। ‘ওয়াও এন্টারটেইনমেন্ট প্রাইম’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে সিরিজটি দেখতে পারবেন আপনিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা