Hoop VideoHoop Viral

VIRAL: সুন্দরী নায়িকার সঙ্গে সোফার উপর উত্তাল রোমান্স খেসারির, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে দেশের বিনোদন জগতে বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী গান। দিন প্রতিদিন সোশ্যাল মিডিয়ার দৌলতে এই গান পৌঁছে যাচ্ছে দেশের কোণায় কোণায়। এককথায়, বর্তমানে জনপ্রিয়তার সর্বোচ্চ স্তরে বিরাজ করছে এই ইন্ডাস্ট্রি। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত হয়ে উঠেছে ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, কাজল রাঘবানি, আম্রপালি দুবে। তবে বর্তমানে এই ইন্ডাস্ট্রিতে নবাগতা নায়িকারাও নিজেদের উন্মুক্ত করে জনপ্রিয় হয়ে ওঠেন খুব কম সময়েই।

আর এবার অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল খেসারি লাল যাদবের একটি নতুন গান। ‘জলবা পাছারা কেলু পাছেরা’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী মশলাদার দৃশ্যে দেখা গেছে দুজনকেই। ভিডিওর শুরুতেই নায়িকাকে লাল রংয়ের ফিনফিনে শাড়ি স্বয়ং স্লিভলেস ব্লাউজে দেখা গেছে। ভিডিওর মাঝে নায়িকার পরণে রয়েছে কালো রংয়ের টাইট ওয়ানপিস। এই লাস্যময়ী অবতারে নায়কের সঙ্গে সোফার উপর রোমান্স করতে দেখা গেছে তাকে।এই ভিডিওর পরতে পরতে নায়িকার লাস্যময়ী যৌবনচ্ছল অভিব্যক্তি প্রকাশ পেয়েছে।

এই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ভিডিওটি ইউটিউবের ‘সুপেন কুমার এএস’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। দর্শকরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন ভিডিওটি। সেই কারণেই ইতিমধ্যে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

Related Articles