whatsapp channel

VIDEO: ট্রেন্ডিং ‘নাক্কু নাকুর’ গানে ব্লাউজ ছাড়াই নেচে উঠলেন সুন্দরী যুবতী, মিস করলেই পস্তাবেন

সোশ্যাল মিডিয়ায় (Social Media) সব সময় কোনো না কোনো ট্রেন্ড (Trend) চলতেই থাকে। আর সেই ট্রেন্ড ফলো করে ভিডিও বানান নেটিজেনরা। কনটেন্ট ক্রিয়েটর, যাদের ধ্যানজ্ঞান বলা যায় এই সোশ্যাল মিডিয়ার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় (Social Media) সব সময় কোনো না কোনো ট্রেন্ড (Trend) চলতেই থাকে। আর সেই ট্রেন্ড ফলো করে ভিডিও বানান নেটিজেনরা। কনটেন্ট ক্রিয়েটর, যাদের ধ্যানজ্ঞান বলা যায় এই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম, তারাও অনেক সময় এক একটি ট্রেন্ড শুরু করেন। বর্তমানে যেমন একটি গানে নাচের ভিডিও (Viral Video) বানানোর ব্যাপক হুজুগ উঠেছে নেটিজেনদের মধ্যে। অনেকেই এই গানে ভিডিও বানিয়ে খ্যাতি পাওয়ার পাশাপাশি রাতারাতি ভাইরাল হয়ে যাচ্ছেন নেট মাধ্যমে।

Advertisements

দুর্গাপুজোর সময়েই মুক্তি পেয়েছে ‘রক্তবীজ’ ছবিটি। আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, ভিক্টর বন্দ্যোপাধ্যায় অভিনীত ছবিটি বক্স অফিসে বেশ সাফল্য পেয়েছে। অভিনেতা অভিনেত্রীদের অভিনয়ের পাশাপাশি ছবির গান গুলিও প্রশংসিত হচ্ছে। ইতিমধ্যেই সঙ্গীতপ্রেমীদের প্রিয় গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই ছবির কয়েকটি গান। এর মধ্যে অন্যতম হল ‘নাক্কু নাকুর না যাও ঠাকুর’ গানটি বিশেষ করে জনপ্রিয়তা পেয়েছে শ্রোতাদের মাঝে। আর এই গানেই ভিডিও বানিয়ে জনপ্রিয়তা পাচ্ছে কনটেন্ট ক্রিয়েটররা।

Advertisements

Advertisements

সম্প্রতি ইউটিউবার মৌ বিশ্বাসও এই গানেই একটি নাচের ভিডিও বানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি পরিচিত ‘ডান্স স্টার মৌ’ নামে। তাঁর ইউটিউব চ্যানেলে চোখ রাখলেই দেখা যাবে এমন বহু নাচের ভিডিও। তাঁর নৃত্য প্রতিভা বারে বারে মুগ্ধ করে নেটিজেনদের। এবারেও ফের নিজের নাচের মাধ্যমে নেট নাগরিকদের মন জয় করে নিয়েছেন মৌ। খোলা আকাশের নীচে ‘নাক্কু নাকুর’ গানে মাতিয়ে দিয়েছেন তিনি।

Advertisements

লাল পাড় সাদা শাড়ি, অক্সিডাইজড গয়না আর খোলা চুলে অপূর্ব লুকে নাচ করতে দেখা গিয়েছে মৌ কে। শাড়ির সঙ্গে কোনো ব্লাউজ পরেননি তিনি। মাত্র তিন দিন আগেই তাঁর ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে নাচের ভিডিওটি। এই কদিনেই প্রায় ৬ হাজার ছুঁতে চলেছে ভিডিওটির ভিউ সংখ্যা। কমেন্ট বক্সেও মৌ কে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। মিষ্টি মৌ এর ততোধিক মিষ্টি নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন তাঁর অনুরাগীরা। তাহলে আর দেরি কেন, আপনিও দেখে নিন ভাইরাল নাচের ভিডিওটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই