whatsapp channel

রোগীর ইচ্ছা পূরণ করতে তার সামনেই একি করলেন নার্স, ১৮ বছরের নীচেরা দেখবেন না

যত দিন যাচ্ছে ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা এবং চাহিদা ততই বেড়ে চলেছে। মানুষের সব থেকে প্রিয় বিনোদনের তালিকায় সিনেমার স্থান এখনো প্রথম দিকে থাকলেও ওয়েব সিরিজও কিন্তু পিছিয়ে নেই।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

যত দিন যাচ্ছে ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা এবং চাহিদা ততই বেড়ে চলেছে। মানুষের সব থেকে প্রিয় বিনোদনের তালিকায় সিনেমার স্থান এখনো প্রথম দিকে থাকলেও ওয়েব সিরিজও কিন্তু পিছিয়ে নেই। আসলে সিনেমা দেখার আসল মজা প্রেক্ষাগৃহে। কিন্তু যখন তখন ইচ্ছা হলেই সিনেমা হলে গিয়ে ছবি দেখা যায় না। সেটা সময় সাপেক্ষ ব্যাপার। তাই এখন অনেক পরিচালকই সরাসরি OTT প্ল্যাটফর্মে (OTT Platform) সিনেমা রিলিজ করতে পছন্দ করেন। আবার বেশিরভাগ সিনেমাই বড়পর্দায় প্রথমে মুক্তি পেলেও একটা সময় পর OTT প্ল্যাটফর্মে চলে আসে। ফলে একটা বড় সংখ্যায় দর্শকদের জন্য সেটা দেখা অনেক সহজ হয়ে যায়।

Advertisements

তবে OTT প্ল্যাটফর্ম বলতেই সবার আগে যেটা মাথায় আসে সেটা হল ওয়েব সিরিজ। বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে হরেক কিসিমের ওয়েব সিরিজ উপলব্ধ রয়েছে। হরর, রোম্যান্টিক, থ্রিলার থেকে শুরু করে অ্যাডাল্ট কনটেন্টে ভরপুর সিরিজের চাহিদাও কিন্তু আকাশ ছোঁয়া। যেহেতু OTT প্ল্যাটফর্মে সেন্সরের কড়াকড়ি নেই, তাই এখানে সিরিজের গল্পগুলোও অনেকটাই বাঁধনছাড়া। কিছু কিছু ওয়েব সিরিজ ইতিমধ্যেই সবথেকে বোল্ড সিরিজের তালিকায় জায়গা করে নিয়েছে। এই প্রতিবেদনে এমনি এক ১৮+ ওয়েব সিরিজের হদিশ।

Advertisements

রোগীর ইচ্ছা পূরণ করতে তার সামনেই একি করলেন নার্স, ১৮ বছরের নীচেরা দেখবেন না

Advertisements

সিরিজটির নাম ‘আখরি ইচ্ছা’। মাত্র কিছুদিন হলো সম্প্রচার শুরু হয়েছে সিরিজটির। প্রাইমপ্লে অ্যাপ OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে আখরি ইচ্ছা সিরিজটি। এর ট্রেলার থেকে জানা যায়, একটি মেয়েকে তিন জন ব্যক্তির তিনটি ইচ্ছা পূরণ করতে হবে। তাদের বয়স হওয়া চাই ১৮ বছর থেকে ২২ বছরের মধ্যে। এমনটাই তার গুরুজির আদেশ। এই ইচ্ছা পূরণ করতে গিয়ে পরবর্তীকালে বিভিন্ন সময়ে বিভিন্ন মানুষের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়তে দেখা যাবে মেয়েটিকে। এমনকি তৃতীয় ব্যক্তির সামনে অন্তরঙ্গতাতেও লিপ্ত হতে হবে মেয়েটিকে। পুরো সিরিজ জুড়েই কার্যত এমন অ্যাডাল্ট কনটেন্ট ভর্তি রয়েছে।

Advertisements

আখরি ইচ্ছা ওয়েব সিরিজে অভিনয় করেছেন পুনম রাজপুত এবং নিশিতা প্রধান। প্রাইমপ্লে অ্যাপ প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করলেই এই ওয়েব সিরিজের দরজা খুলে যাবে আপনার জন্য। অবশ্য যেহেতু সবে মাত্র সিরিজের সম্প্রচার শুরু হয়েছে, তাই এখনো সবকটি পর্ব মুক্তি পায়নি। তবে সিরিজ দেখা শুরু করার আগে দেখে নিন আখরি ইচ্ছার ট্রেলার।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই