Hoop PlusTollywood

Srijla Guha: শোলাঙ্কি সরে যেতেই বড় অফার পেলেন সৃজলা গুহ!

কিছুদিন আগে অবধি শোনা যাচ্ছিল সৃজলা গুহ (Srijla Guha)-কে দেখা যাবে স্টার জলসার নতুন রিয়েলিটি শো ‘মাই স্টার্ট আপ শো : ধন্যি মেয়ের উপাখ্যান’-এ পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)-এর সহ-সঞ্চালিকা হিসাবে। কিন্তু শেষ অবধি দেখা যাচ্ছে একাই নারীকেন্দ্রিক শোয়ের সঞ্চালনা করছেন পরমব্রত। সৃজলা অবশ্য এতদিন ব্যস্ত ছিলেন ফটোশুট নিয়ে। তবে এবার ওটিটিতে ডেবিউ করতে চলেছেন তিনি। কিন্তু শোলাঙ্কি রায় (Solanki Roy)-এর পরিবর্তে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় খড়ির চরিত্রে অভিনয় করছিলেন শোলাঙ্কি। অসুস্থতার জন্য ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। তবে সুস্থ হয়ে ওটিটির মাধ্যমে আবারও অভিনয়ে ফিরে আসার কথা ছিল তাঁর। গত মাসেও শোনা গিয়েছিল, রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-র মাধ্যমে ওটিটিতে ডেবিউ করবেন শোলাঙ্কি। কিন্তু শেষ মুহূর্তে জানা গেল শোলাঙ্কির পরিবর্তে এই চরিত্রে অভিনয় করতে চলেছেন সৃজলা। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে পরিচালকের সাথে মতভেদের কারণেই ওয়েব সিরিজটি থেকে সরে গিয়েছেন শোলাঙ্কি। কমেডি ঘরানার ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে সৃজলার বিপরীতে অভিনয় করছেন ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্য (Satyam Bhattacharya)।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

যদিও ওয়েব সিরিজের বর্তমান টাইটেলটি এখনও ওয়ার্কিং পর্যায়ে। ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’ একটি ফ্যামিলি ড্রামা যা মোড়া হাস্যরসে। সৃজলা ও সত্যম ছাড়াও ওয়েব সিরিজটির বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চান্দ্রেয়ী ঘোষ (Chandrayee Ghosh), কাঞ্চন মল্লিক (Kanchan Mallick), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee), ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee), অনসূয়া মজুমদার (Anasuya Majumdar), সোহম মৈত্র (Soham Maitra) প্রমুখ।

লুক সেটের পর ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-র শুটিং শুরু হয়ে গিয়েছিল। কিন্তু প্রচন্ড গরমের কারণে ওয়েব সিরিজের মুখ্য অভিনেতা পরাণবাবু অসুস্থ হয়ে পড়ার ফলে আপাতত ওয়েব সিরিজের শুটিং বন্ধ রয়েছে।

whatsapp logo