Hoop StoryHoop Viral

একেই বলে ভালোবাসার টান! সাত মাস পর মালিককে দেখে কান্নায় ভেঙে পড়ল পোষ্য কুকুর

কুকুরের প্রভুভক্তি অন্য যে কোন গৃহপালিত পশুর থেকে একটু বেশি ভালো হয়। প্রভুর সঙ্গে কুকুরের সম্পর্ক একেবারে মানুষের মত। মালিকের মৃত্যু হলে বা প্রভু তার কাছ থেকে দূরে চলে গেলে কুকুর কান্নায় ভেঙে পড়েন। জীবজন্তুর মধ্যেও এমন কষ্ট দেখা যায়। বিড়ালের থেকে ও কুকুরের প্রভুভক্তি অনেক বেশি হয়৷

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। পশুপাখির এমন কান্ডকারখানা কয়েক মিনিটের মধ্যেই হাতের নাগালে চলে আসে। সেনাবাহিনীতে চাকরি করার জন্য অনেক দিনই ঘরছাড়া থাকেন সেনাবাহিনীর সৈনিকরা। বাড়ির মানুষটাকে দেখতে না পেয়ে বাড়ির মানুষজন যেমন উতলা হয়ে ওঠেন। অনেকদিন ফিরে আসার পর তাদের যেমন আনন্দ হয় তেমন বাড়িতে থাকা পোষা কুকুরটাও তার মালিককে আবার করে দেখতে পেয়ে কি করবে বুঝতে পারেনা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে কুকুরটি তার মালিককে বহুদিন পরে ফিরে আসতে দেখে আনন্দে আত্মহারা হয়ে উঠেছে। বারবার মালিককে প্রদক্ষিণ করে বোঝাতে চাইছে সে এতদিন তার জন্য অপেক্ষা করেছিল। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এমন প্রভুভক্তি দেখে প্রত্যেকে খুব অবাক হয়েছেন।

দেখে নিন ভিডিওটি-»

whatsapp logo