whatsapp channel

Viral: মায়ের সঙ্গে খেলতে ব্যস্ত ছোট্ট হাতি, অসাধারণ ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

মায়ের সঙ্গে খেলতে ব্যস্ত ছোট হাতি। তার এই অসাধারণ ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। ছোট হাতি দিব্যি মায়ের সঙ্গে হেলে দুলে খেলে যাচ্ছে। তবে এখানে একটা সমস্যা হয়েছে…

Avatar

HoopHaap Digital Media

মায়ের সঙ্গে খেলতে ব্যস্ত ছোট হাতি। তার এই অসাধারণ ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। ছোট হাতি দিব্যি মায়ের সঙ্গে হেলে দুলে খেলে যাচ্ছে। তবে এখানে একটা সমস্যা হয়েছে একটা, টায়ারের মধ্যে হাতি ঢুকে পড়েছে, সে কিছুতেই বেরোতে পারছে না। যেন অঙ্গভঙ্গি করে বোঝাতে চেষ্টা করছে, মা একবার এসে আমাকে একটু সাহায্য করো।

হাতির ছানার ডাক শুনে মা আর কোথায় থাকেন? মা উঠে চলে এসেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের মতন ভাইরাল হয়েছে। আর এত সুন্দর তার হাব ভাব দেখে প্রত্যেকে খুব অবাক হয়েছেন। এমনিতেই হাতি যতই ভয়ঙ্কর হোক না কেন কিন্তু হাতিদের আমরা কিন্তু বেশ পছন্দ করে। অনেকটা হাতি হল, সেই রকম একটি জন্তু যাকে আদুরে ভাবেও আমরা দেখতে পাই, আবার ভয়ঙ্কর হয়ে গেলে রীতিমতো আমরা ভয় ও পাই।

কিছু দিন আগেও হাতির নানান ভিডিও কিন্তু আমরা সোশ্যাল মিডিয়া পর্দায় দেখতে পেয়েছি। কখনো ঝর্ণার জলে স্নান করতে, কখনো আবার ধুলোবালির মধ্যে গড়াগড়ি খেতে, এইভাবে ছোট ছোট হাতিদের ভিডিওগুলি মানুষ বেশ পছন্দ করে। তবে শুধুমাত্র ছোট ছোট হাতির ভিডিও নয়, এই ধরনের নানা ধরনের পশু পাখির ভিডিও কিন্তু একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে পারে। আগেকার দিনে এই সমস্ত ভিডিও কখন টেলিভিশনের পর্দায় প্রকাশিত হবে, তার ওপরে মানুষকে আশা করে থাকতে হত। শুধুমাত্র পশু পাখির ভিডিও নয় আজকাল সোশ্যাল মিডিয়া হাতের সামনে এমন চলে এসেছে। যাতে আপনাকে এক মুহূর্ত খারাপ থাকতে দেবে না। কখনো আনন্দের খবর কখনো প্রতিভার খোজ কখনো আবার নানান ধরনের বিনোদনের ঝুলি অথবা শিক্ষামূলক ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়া আপনার সামনে হাজির হবে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Avatar