whatsapp channel

পরনে খুবই সাধারণ পোশাক, দুর্দান্ত গান গেয়ে তাক লাগালেন মহিলা, ভাইরাল ভিডিও

দোকানদার তাকে একটা সুযোগ দিয়েছে গান গাওয়ার। সেই সুযোগের সদ্ব্যবহার করলেন এই মহিলা। পরনে খুব সাধারণ পোশাক। কিন্তু গলায় যেন মা সরস্বতী বিরাজ করছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই…

Avatar

HoopHaap Digital Media

দোকানদার তাকে একটা সুযোগ দিয়েছে গান গাওয়ার। সেই সুযোগের সদ্ব্যবহার করলেন এই মহিলা। পরনে খুব সাধারণ পোশাক। কিন্তু গলায় যেন মা সরস্বতী বিরাজ করছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতো ভাইরাল হয়ে গেছে। এই মহিলা অসাধারণ কন্ঠে গেয়ে চলেছেন তার গান। তিনি কারুর কাছে কখনো শিখে গান গাইছেন কিনা তা জানা নেই, তবে তার ভিতরে যে গানের মহিমা রয়েছে তা তার গলা শুনেই বোঝা যাচ্ছে।

আমাদের আশেপাশেই এমন কত প্রতিভারাই ছড়িয়ে থাকেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে যারা নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে কাছে পৌঁছে দিতে পারছে। প্রত্যেকটি মানুষের জন্মের সময় কিছু না কিছু প্রতিভা নিয়েই জন্মায়, পরবর্তীকালে পরিস্থিতির চাপে সেই প্রতিভা অনেক সময় ধামা চাপা পড়ে যায়।

পুরনো প্রজন্মের মানুষরা অনেকেই মনে করেন, এই সোশ্যাল মিডিয়ায় হচ্ছে নতুন প্রজন্মের উচ্ছন্নে যাওয়ার একমাত্র রাস্তা। এই কথাটা একেবারেই ভুল তা নয়, তবে পুরোটাও ঠিক নয়। সোশ্যাল মিডিয়াকে যদি সঠিকভাবে ব্যবহার করা যায়, তাহলে নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার জন্য সোশ্যাল মিডিয়ার মধ্যে এত বড় প্ল্যাটফর্ম আর কিছু হতেই পারেনা। তাই আমাদের প্রত্যেকের উচিত এই সমস্ত প্রতিভাকে আরো বেশি ছড়িয়ে দেওয়া। তাহলে হয়তো এই মানুষটি উৎসাহিত হয়ে নিজের প্রতিভাকে আবার নতুন করে শান দেবে। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media