Hoop StoryHoop Viral

বিলাসবহুল গাড়ির ধাক্কায় উড়ে গেল গরিবের অটো, ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকলো হায়দ্রাবাদ

ঈশ্বর কখনকার জীবন কিভাবে কেড়ে নেবেন সত্যি বোঝা খুব মুশকিল। রাস্তায় বেরোলেই শুধুমাত্র যে আপনি বা আপনারা সাবধানে বেরোবেন, সাবধানে চলাচল করবেন এমনটা নয়। আপনার প্রাণটা অন্যের হাতেও নির্ভর করতে পারে, মানে রাস্তায় যদি অন্য কোন গাড়ি অদ্ভুতভাবে চালাতে থাকে তাহলে আপনার দুর্ঘটনা ঘটতে পারে তখন আপনার ভাগ্য লেখা থাকবে সেই ব্যক্তির হাতে।

সম্প্রতি একটি ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকলো গোটা সোশ্যাল মিডিয়া। হায়দ্রাবাদের একটি জনবহুল রাস্তায় একটি অটোর পিছনে ধাক্কা মারলো অভিজাত গাড়ি অডি। এমন ভয়ংকরভাবে ধাক্কা মারার পরে অটো কার্যত উড়ে গিয়ে পাশের ফুটপাতে পড়েছে। অডি গাড়ির ড্রাইভার মদ্যপ অবস্থায় ছিল, এমনটাই জানা গেছে। দুর্ঘটনার পরে যাত্রী এবং চালক দু’জনকেই কাছাকাছির হসপিটালে ভর্তি করা হলে, যাত্রীর সেইখানেই প্রাণ যায়, তবে চালকের অবস্থা আশঙ্কাজনক।

তদন্তের পর জানা গেছে, অডি গাড়ির ড্রাইভার মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। রাস্তায় থাকা সিসিটিভি ফুটেজ থেকে এই ভয়ংকর দৃশ্য যখনই সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে, তারপর থেকেই বিষয়টি একেবারে ভাইরাল হয়ে গেছে। তদন্ত সূত্রে জানা গেছে, গাড়িচালকের পাশে বসেছিলেন তার বাবা। কোন অনুষ্ঠান বাড়ি থেকে তারা ফিরছিলেন, এমনটাই জানা গেছে তদন্তের রিপোর্ট থেকে।

যাকে বলে একেবারে হাড় হিম করা ঘটনার সাক্ষী থাকলো গোটা সোশাল মিডিয়া। শুধুমাত্র নিজেদের ফুর্তি করার জন্য একটি জলজ্যান্ত প্রাণ কিভাবে নিমেষে চলে যেতে পারে তা দেখে সকলে অবাক হয়েছেন। হায়দ্রাবাদের সাইবারাবাদ এলাকায় ইনবির্ট মলের কাছে এই ঘটনাটি প্রত্যেকের মনে দাগ কেটে দিয়ে গেছে।

আমাদের প্রত্যেককে কাজের সূত্রে রাস্তায় বেরোতে হয় কখনো হেঁটে বা কখনো গাড়িতে বা কখনো পাবলিক ট্রান্সপোর্টে, নিজেরা সাবধানতা অবলম্বন করলেই যে সবসময় বেঁচে ফিরতে পারবেন, এমন কোন গ্যারান্টি কেউ দিতে পারেনা। অন্তত এই ভিডিওটি সেটাই প্রমাণ করছে। নিজেরা সাবধানতা অবলম্বন করে গাড়ি চালালেও অন্যের একটু ভুলের জন্য কিভাবে প্রাণ যেতে পারে তা দেখে গোটা নেট নাগরিকরা শিউরে উঠছেন।

দেখে নিন সেই ভয়ঙ্কর ভিডিওটি-»

whatsapp logo