whatsapp channel

Viral Video: মা দুর্গার বেশে দুর্দান্ত নেচে ভাইরাল এই যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

আইগিরি নন্দিনীর সাথে হাম দিল দে চুকে সানাম এর অসাধারণ একটি গান আলবেলা সাজান আয়োরে গানটির মেলবন্ধন খতিয়ে খুব সুন্দর নৃত্য পরিবেশন করলেন এক যুবতী। আইগিরি নন্দিনি সঙ্গে তিনি একটি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আইগিরি নন্দিনীর সাথে হাম দিল দে চুকে সানাম এর অসাধারণ একটি গান আলবেলা সাজান আয়োরে গানটির মেলবন্ধন খতিয়ে খুব সুন্দর নৃত্য পরিবেশন করলেন এক যুবতী। আইগিরি নন্দিনি সঙ্গে তিনি একটি লাল রং শাড়ি পরেছেন, মাথায় লাল টিপ দিয়েছেন সত্যিই যেন তিনি একজন মহিষাসুরমর্দিনী রূপে ধরা দিয়েছেন। আর বিখ্যাত হাম দিল দে চুকে সানাম এর আলবেলা সাজান আয়োরে গানটির সঙ্গে আবার একটু অন্যরকমভাবে নেচে দুটো নাচকে মিশ্রন করে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন এই যুবতী।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। নাচ গান নতুন প্রজন্মের প্রতিভারা প্রকাশ করার একমাত্র জায়গাই হল সোশ্যাল মিডিয়া। আইগিরি নন্দিনির সঙ্গে অনেকেই নৃত্য পরিবেশন করেছেন কিন্তু ভারতনাট্যম এর সঙ্গে হিন্দি সিনেমার ধ্রুপদী সঙ্গীতের সঙ্গে নৃত্য পরিবেশন করা সত্যিই অভিনব একটি ভিডিও।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। যুবতীর অসাধারণ নৃত্য শৈলী এবং সাজসজ্জা মানুষকে বেশ আকৃষ্ট করেছে। শুধু তাই নয়, নৃত্যের মধ্যেও রয়েছে অভিনবত্ব। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। ইন্সটাগ্রাম এ দেওয়ার সাথেই সাথেই প্রচুর লাইক শেয়ার হয়েছে।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও-»

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Dance with payel (@ghunguro)

whatsapp logo
Advertisements
Avatar