Hoop StoryHoop Viral

‘আফগান জালেবি’ গানে বেলি ডান্স নেচে তুমুল ভাইরাল যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ। যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ফ্যানটন চলচ্চিত্রের আফগান জালেবি নাচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছেন এক যুবতী। শিল্পী আসরার, আখতার শানাল জাহারির গানে আফগান জলেবি গানটিতে ক্যাটরিনা কাইফের অসাধারন নাচ দেখে আমরা প্রত্যেকেই মুগ্ধ হয়েছি তবে ক্যাটরিনা কাইফের থেকে কোনো অংশে কম যায়নি এই যুবতী। লাল রংয়ের পোশাক পরে উন্মুক্ত নাভি এবং শরীরের নানান রকম অঙ্গভঙ্গি দেখিয়ে যুবক মনে ঝড় তুলেছেন।

এই যুবতীর সোশ্যাল মিডিয়ায় বেশ ফ্যান ফলোয়ার্স আছে তার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তবে শুধুমাত্র অঙ্গ-প্রত্যঙ্গ দেখানোই নয় যুবতীর নাচের স্টাইল সকলেরই বেশ পছন্দ হয়েছে যারা নাচ শিখতে চাইছেন তারা কিন্তু অনায়াসে এই ভিডিও দেখে শিখতে পারেন।

দেখে নিন ভাইরাল ভিডিও

Related Articles