whatsapp channel

Lifestyle: রবিবার স্নানের জলে মেশান এই ছোট্ট উপাদান, জলের মতো আসবে অর্থ

রবিবার স্নানের জলে মেশান ছোট্ট একটি উপাদান। কথায় বলে, রবিবার হল সূর্যদেবের দিন। তার কৃপা দৃষ্টি একবার পান, তাহলে দেখবেন আপনি অর্থনৈতিকভাবে কতটা সুন্দর এবং সফল হতে পারছেন। তাই সূর্যদেবকে…

Avatar

HoopHaap Digital Media

রবিবার স্নানের জলে মেশান ছোট্ট একটি উপাদান। কথায় বলে, রবিবার হল সূর্যদেবের দিন। তার কৃপা দৃষ্টি একবার পান, তাহলে দেখবেন আপনি অর্থনৈতিকভাবে কতটা সুন্দর এবং সফল হতে পারছেন। তাই সূর্যদেবকে যদি সন্তুষ্ট করতে চান, প্রতি রবিবার সকাল বেলা ঘুম থেকে উঠে স্নান সেরে পরিষ্কার-পরিচ্ছন্ন হয়ে, লাল রঙের বস্ত্র পড়ুন। কারণ সূর্যদেবের পছন্দের রং হলো লাল।

আর সূর্যদেবের মূর্তির সামনে প্রদীপ জ্বালিয়ে রাখুন জ্যোতিষবিদরা মনে করেন যে, এটি যদি নিয়ম করে করতে পারেন, তাহলে দেখবেন মাত্র ২১ দিনের মধ্যেই আপনি আর্থিকভাবে অনেকটাই সমৃদ্ধশালী হতে পেরেছেন। অনেকেই আছে, অনেক দিন ধরে রোজগার করছেন। কিন্তু বেশি টাকা জমাতে পারেন না, অথবা রোগের মাধ্যমে টাকা কোথা দিয়ে বেরিয়ে যায় তা হয়তো বুঝতেও পারেন না।

প্রতি রবিবার নিয়ম করে যদি এলাচ মেশানো জলে স্নান করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবন কত সমৃদ্ধশালি হয়ে গেছে অনেকেই ভাবেন, এগুলো কুসংস্কার গুলি একেবারেই কুসংস্কার নয়। Hoophaap এর পাতায় কোনো কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। যদি একটু আমাদের পূর্বপুরুষের দিকে তাকান, তাহলে দেখবেন তারা ওই ধরনের ছোটখাট টোটকা মেনে চলতেন, তারা কিন্তু আমাদের থেকে অনেক বেশী সমৃদ্ধশালী জীবনযাপন করতেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media