whatsapp channel

Lifestyle: রাশি অনুযায়ী জেনে নিন ভাইফোঁটায় বোনকে কি উপহার দেবেন

কালীপুজোর পরেই তোড়জোড় শুরু হয়ে যায় ভাইফোঁটার। ভাইফোঁটার উপহার দেওয়া সত্যিই একটি বিশেষ ব্যাপার। এটি শুধু উপহার নয়, এর মধ্যে থাকে আশীর্বাদ, ভালোবাসা। তবে যদি রাশি অনুযায়ী উপহার কেনা যায়…

Shreya Chatterjee

Shreya Chatterjee

কালীপুজোর পরেই তোড়জোড় শুরু হয়ে যায় ভাইফোঁটার। ভাইফোঁটার উপহার দেওয়া সত্যিই একটি বিশেষ ব্যাপার। এটি শুধু উপহার নয়, এর মধ্যে থাকে আশীর্বাদ, ভালোবাসা। তবে যদি রাশি অনুযায়ী উপহার কেনা যায় তাহলে কিন্তু আপনি যাকে উপহার দিচ্ছেন তার জীবন অনেকটা বদলে যেতে পারে। তাই আর দেরি না করে, আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন রাশি অনুযায়ী ভাইফোঁটায় কি উপহার দেবেন আর কি দেবেন না।

Lifestyle: রাশি অনুযায়ী জেনে নিন ভাইফোঁটায় বোনকে কি উপহার দেবেন

মেষ রাশি – ভাই বা বোন যদি মেষ রাশির জাতক-জাতিকা হয় তাহলে লাল রঙের পোশাক দিতে পারেন। এটি ভাই বা বোন দুজনের জন্যই অত্যন্ত শুভ হবে।

বৃষ রাশি – বৃষ রাশির ভাই-বোনেরা তারা সাদা রঙের পোশাক বার রূপোর গয়না একে অন্যকে দিতে পারেন। এটি অত্যন্ত শুভ বার্তা বয়ে আনবে, ভাই-বোন দুজনের জন্যই।

মিথুন রাশি- মিথুন রাশির জাতক-জাতিকা সবুজ পোশাক উপহার দিতে পারেন। সবুজ যদি দুজন দুজনকে উপহার দেন, তাহলে ভাই-বোনের জন্য অনেক ভালো হবে।

কর্কট রাশি – বন্ধুদের মুখে হাসি ফোটাতে সাদা রঙের উপহার দিতে পারেন। ভাইফোঁটার দিন বোনের যদি সাদা রঙের উপহার দিতে পারেন, কর্কট রাশির জাতকরা তাহলে কিন্তু অনেক সুফল আপনি পেতে পারবেন।

সিংহ রাশি – সিংহ রাশির জাতক-জাতিকারা গোল্ডেন, কমলা, লাল রঙের পোশাক দিতে পারেন।

Lifestyle: রাশি অনুযায়ী জেনে নিন ভাইফোঁটায় বোনকে কি উপহার দেবেন

কন্যা রাশি – কন্যা রাশির ভাই-বোনেরা যদি একে অন্যকে গণেশ এবং লক্ষ্মীর মূর্তি দিতে পারেন, তাহলে ভাই-বোনেদের অনেক শুভ হবে।

তুলা রাশি- তুলা রাশির ভাই অথবা তুলা রাশির বোনেরা যখনই ভাই বা বোনকে উপহার দেবেন, সেক্ষেত্রে সাদা রঙের পোশাক দিতে পারেন।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা একে অন্যকে বাবা ভাই, বোন যদি তাদের ভাই বোনকে উপহার দিতে চান, তাহলে লাল পোশাকের সঙ্গে লাড্ডু দিতে পারেন এটি দুজনের জন্যই অনেক শুভ হবে।

Lifestyle: রাশি অনুযায়ী জেনে নিন ভাইফোঁটায় বোনকে কি উপহার দেবেন

ধনু রাশি – ধনু রাশির ভাই-বোনেরা একে অন্যকে হলুদ রঙের পোশাক দিতে পারেন, এটি অত্যন্ত শুভ হবে।

মকর রাশি – মকর রাশির জাতক-জাতিকারা কোনো ইলেকট্রনিক গ্যাজেট একে অন্যকে দিতে পারেন।

কুম্ভ রাশি – কুম্ভ রাশির জাতক-জাতিকারা ভাই বা বোনকে কালো রংয়ের কিছু উপহার দিতে পারেন, এটি ভাই বা বোন দুজনের জন্যই অত্যন্ত শুভ হবে।

মীন রাশি – মীন রাশির জাতক-জাতিকারা যদি হলুদ রঙের পোশাক দেন, তাহলে তা অত্যন্ত শুভ হবে ভাই-বোন দুজনার জন্য।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক