whatsapp channel

Viral: মানিকে মাগে হিতে এবার আকাশপথেও, প্লেনে সুন্দরী বিমান সেবিকার নাচে উত্তাল সোশ্যাল মিডিয়া

শ্রীলংকার গায়িকা ইউহানির অসাধারন গান 'মানিকে মাগে হিতে'র সুরে মেতে উঠেছেন গোটা ভারতবর্ষের জনগন। ভারতের আনাচে-কানাচে অলিতে-গলিতে প্রত্যেকেই এই গানের সুরে মন মাতিয়েছেন শুধুমাত্র যে গলায় সঙ্গেই গান জুড়ে দিয়েছেন।…

Avatar

HoopHaap Digital Media

শ্রীলংকার গায়িকা ইউহানির অসাধারন গান ‘মানিকে মাগে হিতে’র সুরে মেতে উঠেছেন গোটা ভারতবর্ষের জনগন। ভারতের আনাচে-কানাচে অলিতে-গলিতে প্রত্যেকেই এই গানের সুরে মন মাতিয়েছেন শুধুমাত্র যে গলায় সঙ্গেই গান জুড়ে দিয়েছেন। তাই নয়, এই গানের সঙ্গে নানান রকম স্টেপ নিজেরাই বাড়িতে কোরিওগ্রাফি করে ছাদে, উঠানে, বাগানে, বড় হলঘরে নেচে অসাধারণ ভাইরাল হয়েছেন। এক্ষেত্রে বোঝা যাচ্ছে, ভারতবর্ষের মধ্যে রয়েছে এক বৈচিত্রের মধ্যে ঐক্য। নানা ভাষা, নানা মত এর মধ্যেও একটা গান যার ভাষা কেউই বুঝতে পারছেন না। তার সত্বেও মানুষ এই গানটি কে আপন করে নিয়েছেন। তার সুরেলা আওয়াজ এর জন্য। একটা ছোট্ট মিষ্টি মেয়ে ছোট ছোট চুলে গান গাইছে। এই অসাধারণ গানটি আর এই গানে মেতে উঠেছে ভারতবর্ষ ছেড়ে গোটা বিশ্ববাসী।

এই গানের সঙ্গে নৃত্য পরিবেশন শুধুমাত্র ছাদে, উঠানে, বা বাগান এবার নিজের বাড়িতেই নয়। এবার আকাশপথে এক বিমানসেবিকা এই গানের সঙ্গে নেচে উঠলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, এই অসাধারণ ভিডিওটি। এ বিমানসেবিকা নাম আয়াত আফরিন। তার অসাধারণ নাচে মজেছে গোটা নেটদুনিয়া। আয়াতের এক সহকর্মী ভিডিওটি তুলেছেন ফাঁকা প্লেনে আপাতত এই সুযোগটা মিস করেননি এই বিমান সেবিকা। ইতিমধ্যে প্রায় ১৩ মিলিয়ন ভিউজ হয়ে গেছে।

এই ভিডিওটিতে অসাধারণ নাচ মানুষের মন একেবারে জয় করে দিয়েছে। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। প্রত্যেকেই অনেকে আবার এমন কথা বলেছেন এই কারণেই প্লেন ছাড়তে এতটা দেরি হয়, এইবার কারণটা খুঁজে পাওয়া গেল। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। জলে, স্থলে, আকাশপথে এমনকি মাটির নিচে পর্যন্ত যা যা ঘটনা ঘটছে, তা একেবারে গোটা বিশ্বের কাছে পৌঁছে দিতে সদাপ্রস্তুত হলো এই সোশ্যাল মিডিয়ার নানান রকম প্লাটফর্ম মানুষের প্রতিভা, এছাড়া জীবজন্তুদের নানান কাণ্ডকারখানা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

বিমান সেবিকা অসাধারন নাচের ভিডিও দেখে নিন –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media