Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৬ শে আগস্ট ২০২২ (৯ই ভাদ্র) শুক্রবার রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): প্রতিবাদী হয়ে উঠলে সমস্যায় পড়তে পারেন। দিনের শেষে জয় আপনার হবে, তাই চুপ থাকুন। নিঃশব্দে কাজ করে যান। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

বৃষ (TAURUS): প্রেমে অকারণে দূরত্ব তৈরি হবে। সামাজিক কিছু ব্যাপারে মতানৈক্য তৈরি হতে পারে। ব্যবসায় লাভবান হবেন। বস্ত্র শিল্পের সঙ্গে যারা যুক্ত তারা অধিক আয় করবেন।

মিথুন (GEMINI): পরিবারকে সময় দিন। অকারণে নিজের বৈশিষ্ট্য পরিবর্তন করবেন না। সম্পর্কে দূরত্ব তৈরি হবে। সামাজিক সংস্থা থেকে নতুন কাজের ডাক আসতে পারে।

কর্কট (CANCER): দাম্পত্য সুখ নিয়ে কিছুটা অনিশ্চিত ভবিষ্যতের সিগন্যাল আসতে পারে। স্ত্রীর সঙ্গে খোলাখুলি কথা বলুন। পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে যোগাযোগ বজিয় রাখুন। প্রেমে সাফল্যের চাবিকাঠি হাতে পাবেন।

সিংহ (LEO): অযথা সময় নষ্ট না করে আলোর দিকে এগিয়ে যান। অতিথি সমাগম হবে। প্রেমে ব্যথা পেলেও পেতে পারেন। অর্থব্যয় কর্মস্থলে হবে।

কন্যা (VIRGO): মন থেকে শক্তিশালী হতে হবে। সন্তানের দিকে বিশেষ নজর দিন। ঈশ্বরের আশীর্বাদে সব কিছু ঠিকঠাক হয়ে যাবে।

তুলা (LIBRA): মামলা মোকদ্দমার চক্করে ফেঁসে যেতে পারেন। এমন কোনো বিষয় নিয়ে আলোচনা না করাই ভালো, যেখানে অশান্তির সৃষ্টি হয়।

বৃশ্চিক (SCORPIO): মানুষ অভ্যাসের দাস। তাই আপনাকে কিছু অভ্যাস পরিত্যাগ করতে হবে নইলে বিপদে পড়তে পারেন। স্বাস্থ্য নিয়ে সচেতন হয়ে যান।

ধনু (SAGITTARIUS): প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। একাধিক কাজের সুবর্ণ সুযোগ আসবে। কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে।

মকর (CAPRICORN): সংসারে থেকেও সংসার করত পারবেন না। সামাজিক কোনো বিষয়ে মতামত দিতে চাইলেও উদ্দেশ্য ঠিক না হওয়ার দরুন সমস্যায় পড়তে পারেন।

কুম্ভ (AQUARIUS): একাধিক কাজের সুযোগ পেতে পারেন। সমস্যার সমাধান হবে যদি নিজে থেকে কাজে এগিয়ে যান। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন।

মীন (PISCES): একাধিক সুবর্ণ সুযোগ আসতে পারে। কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। জল পান করুন বেশি করে।

Related Articles