Hoop Viral

Akshara Singh: এই ভিডিও আমার নয়: অক্ষরা সিং

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তা লাভ করছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

তবে এই এই ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নায়কদের পাশাপাশি বেশি আকর্ষণীয় হয়ে ওঠেন নায়িকারা। সাহসী দৃশ্যে লাস্যময়ী অবতারে এই ইন্ডাস্ট্রির নায়িকারা বরাবর ‘সুপারহিট’। মোনালিসা, আম্রপালি দুবে, রাণী চ্যাটার্জী, স্বপ্না চৌধুরীর মতো অভিনেত্রীরা বর্তমানে বেশ নাম কুড়িয়েছেন ইন্ডাস্ট্রিতে। তবে বর্তমান প্রজন্মেও বেশ কিছু সুন্দরী নায়িকা নজর কাড়ছেন। আর তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh)। তার রূপের ঝলক এবং যৌবনের জোয়ারে ভেসে যেতে পছন্দ করেন অনেকেই। তাই দিনের পর দিন দর্শকদের মধ্যে এই অভিনেত্রীর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে উল্লেখযোগ্য হারে।

তবে এই অভিনেত্রী কয়েকমাস আগে নতুন করে চর্চায় এসেছিলেন। তার কারণ অবশ্য ছিল তার লিক হয়ে যাওয়া একটি এমএমএস ভিডিও। এই ভিডিওতে অভিনেত্রীকে আপত্তিকর অবস্থায় দেখা যায়। আর এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। তবে সেই বিষয়টি নিয়ে নীরব থাকেননি অভিনেত্রী। এই বিষয়ে মুখ খুলতে গিয়ে অক্ষরা বলেন যে কেরিয়ারের শুরু থেকেই তার সাথে এমন চক্রান্তমূলক ঘটনা ঘটে আসছে। সবটাই নাকি তার সাফল্যের প্রতি হিংসা করেই ঘটাচ্ছে অন্য কেউ।

অভিনেত্রী এই বিষয়টি নিয়ে আরো জানান যে একটি দল ২০১৮ সাল থেকে তার সঙ্গে এরকম নানা কুকর্ম করে যাচ্ছে। যদিও এই এমএমএসের বিষয়টিকে ভিত্তিহীন বলে এই দাবি করেছেন অভিনেত্রী। অক্ষরা বলেন, “যদি এ কাজ কোন ইউটিউবারের হতো তাহলে, তিনি বুঝতেন যে সে অর্থ উপার্জনের জন্য তার ভিডিও ভাইরাল করেছে। তবে এক্ষেত্রে তেমনটা নয়, কেউ ইচ্ছাকৃত আমার ক্ষতি করার চেষ্টায় রয়েছে। সে চায় আমি যাতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ি”। তবে তিনি সাহস হারাবেন না বলেই জানিয়েছেন। পাশাপাশি এও জানিয়েছেন, খুব শীঘ্রই এই প্রসঙ্গে তিনি আইনি পদক্ষেপ নিতে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

Related Articles