Dance Video: পবনের সঙ্গে প্রেম অতীত ‘থাই স্লিট’ গাউনে নেচে দর্শকদের পাগল করলেন অক্ষরা

হিন্দি, বাংলা সিনেমার মতো ভোজপুরি সিনেমা কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা তারা কিন্তু একেবারে নিজেদের মতন করেই নিজেরা মানুষের কাছে পৌঁছে গেছে। তাদের অসাধারণ নাচ অসাধারণ গানের…

Shreya Chatterjee

হিন্দি, বাংলা সিনেমার মতো ভোজপুরি সিনেমা কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা তারা কিন্তু একেবারে নিজেদের মতন করেই নিজেরা মানুষের কাছে পৌঁছে গেছে। তাদের অসাধারণ নাচ অসাধারণ গানের গলা, মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে। আসলে সাধারণ মানুষ যখন সারা দিনের পর খাটাখাটনি করে বাড়ি ফেরে তখন কিন্তু এই বিনোদনমূলক নাচ গানগুলো মানুষের বেশ মন জয় করে নেয়।

সেক্ষেত্রে যদি খুব শক্ত ভাষা হয়, গানের ভাষাও যদি খুব শক্ত হয়, যদি মানুষ বুঝতে না পারে তার জন্যই এই ধরনের খুব সাধারণ ঘটনাগুলো গল্পগুলো এবং ভোজপুরি গান, নাচ মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যেতে খুব বেশি। ভোজপুরি অভিনেতাদের মধ্যে রয়েছেন নিরাহুয়া, খেসারি লাল, পবন সিং। অভিনেতারাই কামাল করে দিচ্ছেন এমন কিন্তু নয়, অভিনেত্রী যেমন মোনালিসা, আম্রপালী দুবে এরাও কিন্তু যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন।

আরেকজন নায়িকার নাম না করলেই নন, তিনি হলেন অক্ষরা সিং, তার এই অসাধারণ নাচ এবং instagram এ তার প্রতিটা ভিডিওই মানুষ কিন্তু বেশ পছন্দ করেন। সাধারণত ভোজপুরি নায়িকাদের চেহারা একটু মোটা সোটা হয়, কিন্তু অক্ষরা এক্ষেত্রে একেবারে অন্যরকম, তার সরু চেহারায় অসাধারণ এমন আদব কায়দায় পুরুষের মন ছুয়েছে।

instagram এর মাধ্যমে অসাধারণ একটি ভিডিও তিনি শেয়ার করেছেন, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, নীল রংয়ের একটি পোশাক পরে অক্ষরা দুর্দান্ত কায়দায় দিল গানের সঙ্গে নেচেছেন, তার সঙ্গে তার পোশাক যেমন দেখতে সুন্দর লাগছিল ঠিক তেমনি সাজগোজ ছিল ভীষণ সুন্দর। ভিডিওটি প্রায় ৪৯ হাজার মানুষ এতে মধ্যেই পছন্দ করেছেন তাহলেই বুঝতে পারছেন, কত বেশি মানুষ দেখেছেন এবং কমেন্ট বক্সে প্রশংসার বন্যা বয়েছে। ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন, অসাধারণ এই নাচের ভিডিওটা দেখেছে আপনারও কোমর দোলাতে ইচ্ছা করবে তা কিন্তু একেবারে শিওর হয়ে বলতে পারি।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক