Hoop VideoHoop ViralRegional

Viral: ‘সুনামি’ গানে দুর্দান্ত নেচে ঝড় তুললেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির এখন রমরমা বাজার। প্রায় সময় বিভিন্ন সিনেমার গান বা গানের দৃশ্য ভাইরাল হয়ে যাচ্ছে। দর্শকরা ভিড় করছে নেট মহলে। হয়তো সিনেমা অনেক বছর আগে মুক্তি পেয়েছে, কিন্তু তার গানের ও নাচের দৃশ্য এখনও মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে।

এই মুহূর্তে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে অক্ষরা সিং (Akshra Singh) এক অতি পরিচিত নাম। বয়স ২৮ হলেও, এখনও পর্যন্ত প্রায় দশটি ভোজপুরী সিনেমায় তাকে দেখা গিয়েছে। এছাড়াও ২০২১ এর Bigg Boss OTT র তিনি একজন প্রতিযোগী ছিলেন। এমনকি বেশ কিছু হিন্দি ধারাবাহিকেও তাকে দেখা গিয়েছে। মূলত অক্ষরা ২০১০ সালে অ্যাকশন ড্রামা ‘সত্যমেব জয়তে’ তে রবি কিষানের বিপরীতে অভিনয় করে আত্মপ্রকাশ করেন। এরপর তার কেরিয়ার গ্রাফ চড়চড় করে উপরে ওঠে।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় Akshra Singh। প্রায় সময় ইনস্টাগ্রাম রিল তৈরি করেন, ছবি আপলোড থেকে ভিডিও সবটাই।এমনকি Akshra র অনুরাগীদের সংখ্যাও নেহাত মন্দ নয়। সম্প্রতি অভিনেত্রীর একটি বোল্ড ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কেশরী লাল যাদব (Khesari Lal Yadav ) এর সঙ্গে অক্ষরা সিং এর জবরদস্ত নাচ ইতিমধ্যে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছে। দুজনের বোল্ড নাচের দৃশ্যে বহু নেট জনতা ভিড় জমিয়েছেন। কেশরী-অক্ষরা’র নতুন এই গানটির নাম সুনামি (Tsunami Song). দেখুন এই জুটির নতুন ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

whatsapp logo