whatsapp channel

ছাত্রের সঙ্গে সাহসিকতার সীমা পেরোলেন শিক্ষিকা, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

বর্তমানে যে ওয়েব সিরিজ গুলো ভীষণ পপুলার, সেই পপুলার ওয়েব সিরিজগুলোতে একজন অভিনেত্রীকে প্রায়শই দেখা যায়, তিনি হলেন ভীষণ সুন্দরী, তার নাম আলিয়া নাজ। আলিয়া নাজকে দেখেননি বা চেনেন না…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বর্তমানে যে ওয়েব সিরিজ গুলো ভীষণ পপুলার, সেই পপুলার ওয়েব সিরিজগুলোতে একজন অভিনেত্রীকে প্রায়শই দেখা যায়, তিনি হলেন ভীষণ সুন্দরী, তার নাম আলিয়া নাজ। আলিয়া নাজকে দেখেননি বা চেনেন না এমন কিন্তু মানুষ খুঁজে পাওয়া যায় না। অসাধারণ সুন্দর চেহারায় কুপোকাত হয়েছেন সকলেই। কিছুদিন আগেই Prime shot এ তার অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে, যেখানে দেখা যাচ্ছে হাঁটুর বয়সী ছাত্রের সঙ্গে তিনি মাখোমাখো সম্পর্কে মেতে উঠেছেন।

Advertisements

সম্প্রতি যে ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে সেখানে দেখা যাচ্ছে, আলিয়া নাজ টিচার হিসেবে এক স্কুলে চাকরি করেন। সেখানে আরেকজন কলিগ তাকে বলছেন পুরুষ বন্ধু পাতানোর কথা বলেন, কিন্তু আলিয়া নাজ প্রচন্ড রেগে গিয়ে বলছেন, যে এই স্কুলে যে ধরনের টিচাররা আছে, তারা প্রত্যেকেই বয়স্ক তাদের সঙ্গে আর যাই হোক প্রেম করা যায় না। তখন সেই আর একজন স্টাফ থাকে বলেন যে তিনি মোটেই টিচারের কথা বলছেন না, তিনি তো স্টুডেন্টদের কথা বলছেন কথা অর্থাৎ ছাত্রীর সঙ্গে প্রেম করতে বলছেন তিনি।

Advertisements

কোন বিদ্যালয় যদি আলিয়া টিচার হন, তাহলে ছাত্ররা তার প্রেমে পড়বেন এমনটাই স্বাভাবিক। তারপরও দেখা যাচ্ছে, একটি স্কুল বাসে করে তিনি বাড়ি ফিরছেন সেখানেই আলাপ হয় তার এক ছাত্রের সঙ্গে। ছাত্রের এক বান্ধবী রয়েছে, কিন্তু সেই বান্ধবীর সঙ্গে তাকে থাকতে দেখে আলিয়া নাজ একেবারে সহ্য করতে পারেন না। এইভাবে ছাত্রের সঙ্গে সেই বান্ধবীর একটা দূরত্ব তৈরি করেন তিনি। তারপরেই ছাত্রের সঙ্গে মাখোমাখো সম্পর্ক তৈরি হয় অসাধারণ এই সুন্দরী নায়িকার।

Advertisements

Advertisements

এ ধরনের ওয়েব সিরিজ গুলোতে যে ধরনের সম্পর্ককে দেখানো হয়, সেগুলো হয়তো আমাদের সাধারণ মানুষের পক্ষে মেনে নেওয়া খুব অসম্ভব, তবে যা দেখায় তা পুরোটা কিন্তু মিথ্যে নয়, সমাজের চারপাশে তাকালে আমার আমরা এরকম ধরনের ঘটনা কিন্তু প্রায়শই দেখতে পারি। তবে আপনি যদি অসাধারণ এই ভিডিওটি দেখতে মিস করে থাকেন চটপট দেখে নিন।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক