whatsapp channel

দুনিয়ায় যে যা বলছে বলুক, বদ্ধ ঘরেই গোপন কাজ সারলেন আম্রপালি-নিরহুয়া

কে কি বললো তাতে কিস্যু আসে যায় না, বরং বদ্ধ ঘরে চুটিয়ে প্রেম করার মজাই কিছু আলাদা। যদি কেউ সেইসময় বাধা দিতে আসে তার মুখের উপর দরজা বন্ধ করে দিলেই…

Avatar

Susmita Kundu

কে কি বললো তাতে কিস্যু আসে যায় না, বরং বদ্ধ ঘরে চুটিয়ে প্রেম করার মজাই কিছু আলাদা। যদি কেউ সেইসময় বাধা দিতে আসে তার মুখের উপর দরজা বন্ধ করে দিলেই হয়। ভাবছেন এটা আবার কি কথা? মশাই এমন কাজ করছেন ভোজপুরি সিনেমার দুই জনপ্রিয় চরিত্র আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদব নিরহুয়া ( Amrapali Dubey and Dinesh Lal Yadav Nirahua)। আজকের প্রতিবেদনে এই জুটির একটি দুষ্টু মিষ্টি মিউজিক ভিডিও নিয়েই কথা হবে যা এখনও পর্যন্ত লাখ লাখ মানুষ দেখেছেন সোশ্যাল মিডিয়ায়।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এই দুজনের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। এই দুজনের চাহিদা ও জনপ্রিয়তা দুইই তুঙ্গে। এই জুটি কোনো সিনেমা বা মিউজিক অ্যালবামে থাকা মানেই সেটা হয় হিট নয় ভাইরাল। অনেকে তো এও মনে করেন যে অনস্ক্রিন ছাড়াও বাইরে এই দুজনের মধ্যে কোনো সম্পর্ক আছে। এই ব্যাপারে এটা জানা প্রয়োজন যে নিরহুয়া বিবাহিত এবং তার কন্যা সন্তান আছে। পাশাপাশি আম্রপালি অবিবাহিতা এবং সিঙ্গেল।

এখনও পর্যন্ত ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক ভোজপুরি ছবি দিয়েছেন এই জুটি। নিরহুয়া এবং আম্রপালিকে একসঙ্গে দেখার জন্য মানুষ সর্বদা মরিয়া হয়ে থাকে। এমনকি এই দুজনে একসঙ্গে পর্দায় এলে তোলপাড় হয়। সেরকমই, সম্প্রতি এদের একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চাইলে আপনিও সেই রোম্যান্সের ভরপুর আনন্দ নিতে পারেন।

যেই গানটি ও ভিডিওটি ভাইরাল হয়েছে সেটির নাম হল – ‘দুনিয়া যায় চাহে ভাদ মে’ (Duniya Jaye Chahae Bhad Me) । এখানে আম্রপালি ও নিরহুয়া চুপিচুপি রোম্যান্স করে যা দর্শকদের দারুন লেগেছে। উল্লেখিত গানটি গেয়েছেন নিরহুয়া ও কল্পনা। গানের সঙ্গীত দিয়েছেন রাজেশ-রজনীশ, এবং লিরিক্স দিয়েছেন শ্যাম দেহাতি। গানটি এই মুহূর্তে ইউটিউবে ভাইরাল। চলুন দেখা যাক দুজনের দুষ্টু মিষ্টি রোম্যান্স।

whatsapp logo