Hoop VideoHoop Viral

VIRAL: বেডরুমে আম্রপালির সঙ্গে ‘পালংগ তোড়’ রোমান্সে মত্ত নিরাহুয়া, জুটির কেমিস্ট্রি দেখে ঘুম উড়বে

দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে তুলছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া ও আম্রপালির জুটির চর্চা তো চলতেই থাকে। কারণ বর্তমানে সর্বাধিক চর্চিত ভোজপুরী জুটি হলেন তারা।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে আবেদনশীল ভঙ্গিমায় দেখা গেছে নিরাহুয়া এবিং আম্রপালিকে। ‘কাটোরে কাটোরে’ গানের এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তেজনাপূর্ণ দৃশ্য। ভিডিওর শুরুতেই বিছানায় দেখা গেল নায়ক ও নায়িকাকে। নায়িকার পরণে হলুদ রঙের টাইট লেহেঙ্গা চোলি, পোশাকের ফাঁকে ঠিকরে বেরোচ্ছে যৌবন। অন্যদিকে নায়কের পরণে রয়েছে পাঞ্জাবি। শুরু থেকেই নায়িকার শরীরের নানা স্থানে চুম্বন করে তাকে উত্যক্ত করার চেষ্টা করছে নায়ক। শেষমেষ নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে নিজেকে নায়কের হাতে সপে দিলেন নায়িকা। আর সেখানেই দেখানো হয়েছে তাদের বাঁধভাঙা যৌবনের লীলাখেলা।

ভিডিওতে থাকা উত্তেজনাপূর্ণ দৃশ্য ও গানের চটুল লিরিক্স নজর কেড়েছে দর্শকদের। ‘সিপাহী’ ছবির এই গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং ও কেশরী লাল যাদব। ‘ওয়েভ মিউজিক’ নামের একটি চ্যানেল থেকে গানটি আপলোড করা হয়েছে। আর শুরু থেকেই ইউটিউবে ট্রেন্ডিং মিউজিক ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

Related Articles