Hoop VideoHoop Viral

Bhojpuri Song: খোলামেলা পোশাক নয়, নিরাহুয়াকে গরম করতে কোন উপায় পেলেন আম্রপালি?

আম্রপালি দুবে (Amrapali Dubey)-র সাথে সাধারণতঃ দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়াকেই দেখতে পছন্দ করেন ভোজপুরি ফিল্মের দর্শকরা। এই জুটি এখনও এভারগ্রিন। আম্রপালি-নিরাহুয়া জুটির প্রবল জনপ্রিয়তার কারণে একসময় তাঁদের গোপন প্রেম ও বিয়ের গুঞ্জন রটেছিল। পরে নিরাহুয়া জানান, আম্রপালি শুধুই তাঁর সহকর্মী। নিজের সহধর্মিণী মনসা দেবী (Mansa Devi)-কে যথেষ্ট ভালোবাসেন তিনি বলে জানিয়েছিলেন নিরাহুয়া। তবে এমন কয়েকটি ফিল্ম রয়েছে যাতে আম্রপালির বিপরীতে রয়েছেন অন্য নায়ক। এগুলির মধ্যে একটি ফিল্ম হল ‘কাজল’।

এই ফিল্মে আম্রপালির বিপরীতে অভিনয় করেছেন আদিত্য মোহন দুবে (Aditya Mohan Dubey)। ‘কাজল’-এর গান ‘পিয়া মেরা কুছ নহি কিয়া’ যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। গানের শুরুতে আম্রপালিকে দেখা যায়, সোনালি রঙের খোলামেলা লেহেঙ্গা-চোলি পরে ইঙ্গিতপূর্ণ গানের মাধ্যমে আদিত্যকে আহ্বান করতে। একসময় তিনি আদিত্যর হাতে দুধের গ্লাস তুলে দেন। কিন্তু নায়ক তা পান করে ঘুমিয়ে পড়েন বিছানায় শুয়ে।

আম্রপালি তাঁকে জাগানোর চেষ্টা করে ব্যর্থ হন। তিনি বুঝতে পারেন, আদিত্য অন্তরঙ্গ হতে আগ্রহী নন। আম্রপালি বলেন, এই ভাবে কি করে যৌবন কাটবে! এরপরেই রয়েছে একটি দৃশ্য যেখানে আম্রপালিকে দেখা যায় ওয়ার্কআউট করে ফিটনেস বাড়াতে। তিনি নারীদের বার্তা দেন ভয় না পাওয়ার।

ব্রজভূষণজী (Brajbhushan Ji) পরিচালিত ফিল্ম ‘কাজল’-এর এই জনপ্রিয় গানটি নয় লক্ষ ভিউ অতিক্রম করেছে।

whatsapp logo