Hoop VideoHoop Viral

Short Film: ফাঁকা বাড়িতে নির্লজ্জতার সীমা ছাড়ালো গৃহবধূ, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই শর্টফিল্ম

সোশ্যাল মিডিয়ার (Social Media) পাশাপাশি বর্তমানে মাথা তুলে দাঁড়াচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। প্রাথমিক ভাবে কয়েকটি প্ল্যাটফর্মের আকাশছোঁয়া জনপ্রিয়তা দেখে এখন কার্যত ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে নিত্য নতুন প্ল্যাটফর্ম। তার মধ্যেও কিছু কিছু প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠছে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে ওয়েব সিরিজ যেমন জনপ্রিয় হচ্ছে তেমনি সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় প্ল্যাটফর্ম ইউটিউবে খ্যাতি পাচ্ছে শর্ট ফিল্ম (Short Film)।

এই ধরণের বিনোদনের মাধ্যমের প্রতি দর্শকদের আকর্ষণ ক্রমে বাড়ছে। এক্ষেত্রে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই। ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট গল্প বিশেষ ভাবে জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মে। বাংলা ভাষায় শর্ট ফিল্ম বেশ জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে। হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সবই উপলব্ধ রয়েছে। মোবাইল বা ল্যাপটপে একটা নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সব ধরণের বিনোদনই উপভোগ করা যায়। তাই বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে।

তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে। ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। সম্প্রতি একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে যেটি ইতিমধ্যেই অনেকে দেখে ফেলেছেন।

এটি একটি হিন্দি শর্ট ফিল্ম যেটি উপলব্ধ রয়েছে ইউটিউবে। বাবা ফিল্মস নামে ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে ‘বেশরম পত্নী’ নামের শর্ট ফিল্মটি। এমনিতেই এই চ্যানেলটিতে আপলোড হওয়া শর্ট ফিল্ম গুলির বেশ চাহিদা রয়েছে দর্শক মহলে। এক বছর আগে আপলোড করা এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটিও এতদিনে ৪০ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। নতুন করে ভাইরাল হতে আরো বেশি মানুষ দেখছেন শর্ট ফিল্মটি।

whatsapp logo