Hoop StoryHoop Viral

Viral: ‘বোল না হালকে হালকে’, ধবধবে সাদা পোশাকে খোলা ছাদে দুর্দান্ত নেচে ভাইরাল অনিন্দিতা, রইলো ভিডিও

খোলা ছাদ, আকাশে ঘন কালো মেঘ করেছে এইরকম একটা সুন্দর পরিবেশে সেই খোলা ছাদে , সাদা ধবধবে পোশাক পরে অসাধারণ একটি গান ‘বোল না হালকে হালকে’ এ গানের সঙ্গে নাচ পরিবেশন করলেন অনিন্দিতা পাটোয়ারী। নাচটি চার বছর আগে ইউটিউবে একটি চ্যানেলের মাধ্যমে যে চ্যানেলের নাম অনিন্দিতা পাটোয়ারী তার মাধ্যমে ছড়িয়ে পড়েছিল, প্রত্যেকের কাছে এখনও পর্যন্ত এই নাচটি দেখেছেন প্রায় ৮৬ লক্ষ মানুষ।

তাহলে বুঝতে পারছেন না সবার কত ভালো লেগেছে। সাদা ধবধবে পোশাকের সঙ্গে আকাশের ঘন কালো মেয়ে এবং ছাদের সঙ্গে সবকিছু যেন মিলেমিশে একাকার হয়ে গেছে। সাদা সালোয়ারের সঙ্গে সাদা লেগিংস এবং সঙ্গে ছিল খুবই অল্প সাজ আর একটা এমনি হাতে করা বিনুনি ব্যাস এইটুকু কিন্তু প্রতিভা যার সত্যিই এত সুন্দর তার সাথেই বা কি এসে যায় এই গানটির সঙ্গে এই অসাধারণ পোশাকের কম্বিনেশন বেশ সুন্দর গেছে।

অনিন্দিতা পাটোয়ারী নামে এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ৫০,০০০ এবং এই গানটি লাইক দিয়েছেন ১ লক্ষেরও বেশি মানুষ যদিও যারা লাইক দিয়েছেন। তাদের যে খারাপ লেগেছে এমন তা কখনই বলা যায় না, কারণ এত সুন্দর নাচতে খারাপ বলা সত্যিই একটা অসম্ভব ব্যাপার। তারা হয়তো নাচটি দেখতে দেখতে এতটাই মোহিত হয়ে গিয়েছিলেন যে তারা লাইক দিতে ভুলে গেছেন। নাচটি সত্যিই এত সুন্দর হয়েছে যে একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এই অসাধারণ নাচ প্রকাশের একমাত্র জায়গাই হলো সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo