Hoop NewsHoop TrendingHoop Viral

Sukanya Mondal: বড়লোকের বিটি লো, কোমর দুলিয়ে উদ্দাম নাচ অনুব্রত কন্যা সুকন্যার

আহা: সে কি নাচ! পরনে শাড়ি, খোলা চুল, একের পর এক নতুন নতুন নাচের স্টেপ, সব মিলিয়ে ধামাকাদার পারফরম্যান্স শিল্পী সুকন্যার। সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে গরু পাচার কাণ্ডে ধৃত ও অভিযুক্ত অনুব্রত মণ্ডলের মেয়ে যিনি কিনা টেট ফেল করে চাকরি পেয়েছেন সেই সুকন্যা মন্ডল জমিয়ে নাচ করছেন একা ঘরে।তার নাচের ভিডিও এখন মানুষের ফোনে ফোনে ঘুরছে। কী আছে সেই ভিডিওতে?

উত্তর – নাচ। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি ‘Hoophaap Entertainment’। সম্ভবত, ২০২০ সালের ১০ জুন সুকন্যা ফেসবুকে নিজের প্রোফাইলে নাচের ভিডিয়োটি শেয়ার করেছিলেন অনুব্রতর গ্রেফতারি এবং তার সঙ্গে সুকন্যার চাকরি নিয়ে বিতর্কের ঝড় উঠেছে বঙ্গ জুড়ে। অভিযোগ, টেট ফেল করেও চাকরি পেয়েছেন সুকন্যা। স্কুলেই যেতেন না। রেজিস্টারের খাতা ঘরেই আসে, সই করেই খালাস। মাস গেলে মোটা টাকার মাইনে, আর কি চাই?

“বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল, এমন মাথায় বেন্ধে দেব লাল গেন্দা ফুল” এই গানটা কিছু বছর আগে নতুন করে হিট হয়। অনেকেই এই গানের উপর রিল, ভিডিও বানান। গানটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাই, অনুব্রত কন্যা কেনই বা বাদ যাবেন? তিনিও মাতেন বড় লোকের বেটি লো গানের তালে।

বর্তমানে, অনুব্রত কন্যা হয়ে উঠেছেন পাড়ার ক্লাবের খিল্লির বিষয়ে । কেউ কেউ রেগে আগুন, কারণ টেট ফেল করে চাকরি। জাল সার্টিফিকেট বা টাকা খাইয়ে সর্টিকিকের বের করতে কতক্ষন? তাই মানুষের স্থির বিশ্বাস অনুব্রত কোনো, তার পি এ সহ বাকি চার জনের কেউই পরীক্ষায় পাশ করেনি। একে এস এস সি দুর্নীতি নিয়ে উত্তাল বঙ্গ, সঙ্গে জুটেছে টেট কেলেঙ্কারি। আহা কি রাজ্য!

whatsapp logo