Bengali SerialHoop Plus

নিরুপমার কন্ঠে ফিরে এল সুবর্ণলতার সুর, খালি গলায় অসাধারন গান শোনালেন অভিনেত্রী

করোনা অতিমারীর কারণে ঘোষিত লকডাউনে ঘরবন্দী হয়ে পড়েছেন মানুষ। কিন্তু এইসময় অনেকেই পরিবারের সঙ্গে সময় উপভোগ করছেন। অনেকে আবার শানিয়ে নিচ্ছেন তাঁর লুকানো প্রতিভাকে। যেমন ‘নিরুপমা’ অর্কজা আচার্য (Arkaja acharya) গাইলেন ‘সুবর্ণলতা’-র গান।

বহুদিন পরে অর্কজার কন্ঠে ‘রাঙা পায়ে কইন‍্যা চলে’ শুনে নস্টালজিক হয়ে পড়েছেন দর্শকরা। অর্কজা ইন্সটাগ্রামে ভিডিওটি শেয়ার করতেই তা নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা অর্কজার গানের রীতিমতো প্রশংসা করেছেন।

আশাপূর্ণা দেবী (Ashapurna devi)-র বিখ্যাত উপন্যাস ‘সূবর্ণলতা’ অবলম্বনে তৈরি সিরিয়াল ‘সুবর্ণলতা’ তৈরী হয়েছিল 2010 সালে। জি বাংলায় সম্প্রচারিত ‘সুবর্ণলতা’ সিরিয়ালের শেষ পর্ব অবধি ভালো টিআরপি ধরে রেখেছিল। বালিকা বধূ থেকে প্রৌঢ়া সুবর্ণলতার জীবনের প্রতিটি মুহূর্ত ঘিরে তৈরী হয়েছিল চিত্রনাট্য। সুবর্ণলতার স্বপ্ন, প্রত‍্যাশা সে সঞ্চারিত করে দিয়ে গিয়েছিল তার মেয়ে বকুলের মধ্যে।

‘সুবর্ণলতা’ জি বাংলার অন্যতম মাইলস্টোন। এই সিরিয়ালে সুবর্ণলতার চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিলেন অনন‍্যা চট্টোপাধ্যায় (Ananya chatterjee)। সুবর্ণলতার স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন বিশ্বনাথ বসু (Biswanath basu)। এত বছর পরেও ‘সুবর্ণলতা’-র জনপ্রিয়তা কিছুমাত্র কম হয়নি তা বোঝা গিয়েছিল 2020 সালে। গত বছর লকডাউনের সময় জি বাংলায় পুনরায় সম্প্রচারিত হয়েছিল ‘সুবর্ণলতা’।