Hoop VideoHoop Viral

VIDEO: ‘পাতলি কমরিয়া’ দুলিয়ে চটুল নাচে ঘায়েল করলেন আরতি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভোজপুরি বিনোদন ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা যেমন বেড়েছে তেমনি আরো একটি আঞ্চলিক ইন্ডাস্ট্রির বিনোদনও মাথাচাড়া দিয়ে উঠছে নতুন করে। সেটি হল হরিয়ানভি বিনোদন ইন্ডাস্ট্রি (Haryanvi Dance Video)। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে বিনোদনের ধরণ অনেকটাই আলাদা। অন্যান্য ইন্ডাস্ট্রি গুলিতে বিনোদনের ধারা সময়ের সঙ্গে সঙ্গে ডিজিটাল হতে শুরু করলেও সেখানে এখনো মঞ্চ পারফরম্যান্সের উপরেই মূল জোর দেওয়া হয়। একটা বড় সংখ্যায় দর্শক রয়েছে এই ধরণের স্টেজ শো গুলির।

হরিয়ানভি স্টেজ শোয়ের প্রসঙ্গ উঠলেই স্বপ্না চৌধুরীর নাম উঠে আসবেই। কারণ তাঁর হাত ধরেই হরিয়ানভি বিনোদন লাইমলাইটে এসেছে। স্বপ্নার দৌলতেই এত মানুষের কাছে পৌঁছেছে হরিয়ানার স্টেজ শো। কী এই হরিয়ানভি স্টেজ শো। হরিয়ানা, পঞ্জাবে মূলত এই ধরণের শো হয়ে থাকে। এই শোকে ঘিরে দর্শকদের উন্মাদনা থাকে চোখে পড়ার মতো। এমনকি অনেক দূর দূর গ্রাম থেকেও আসে মানুষ। মাঠভর্তি দর্শকের সামনে মঞ্চে উঠে জনপ্রিয় হরিয়ানভি বা হিন্দি গানে চটুল নাচ পরিবেশন করে যুবতী বা তরুণী মেয়েরা।

স্বপ্না চৌধুরীও এভাবেই উঠে এসেছেন খ্যাতির আলোয়। হরিয়ানভি স্টেজ শো থেকে জনপ্রিয়তা পেয়ে বলিউডে পা রেখেছেন। জাতীয় স্তরে এখন পরিচিত স্বপ্না চৌধুরী। তার পরবর্তীতে হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় মুখ গুলির মধ্যে অন্যতম আরতি ভোরিয়া। খুব কম সময়েই প্রতিষ্ঠা পেয়েছেন তিনি হরিয়ানভি বিনোদন জগতে। তাঁর নাচের দক্ষতা, লাস্য, বোল্ডনেস আর পাঁচজনের মাঝে আলাদা করে নজর কাড়ে। ইউটিউবে একটু খুঁজলেই বহু ভিডিও মিলবে আরতি ভোরিয়ার। চুটিয়ে স্টেজ শো করেন তিনি, আর দুইহাতে করেন রোজগার। সম্প্রতি তাঁর আরো একটি ভিডিও ভাইরাল হওয়া শুরু করেছে ইউটিউবে।

লাল সালোয়ার কামিজ পরে ‘পাতলি কমরিয়া’র তালে চুটিয়ে নেচেছেন আরতি। গানের তালে তালে তাঁর শরীরের অঙ্গভঙ্গিমা দর্শকদের উত্তেজিত করে তুলেছে। সঙ্গে মানানসই এক্সপ্রেশন দিয়ে যেন মনে ঝড় তুলে দিয়েছেন আরতি। সোনোটেক রাগনি নামে একটি ইউটিউব চ্যানেলে ৭ মাস আগে শেয়ার করা এই ভিডিওটি এখন আবার নতুন করে ভাইরাল হয়েছে। এখনো পর্যন্ত ১০ হাজার মানুষ ভিডিওটি দেখেছে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই