Hoop VideoHoop Viral

Viral: টুকটুকে লাল পোশাকে দুর্দান্ত বেলি ড্যান্সে তাক লাগালেন খুদে কন্যা

যাকে বলে একেবারে চোখ ধাঁধানো পারফরম্যান্স তবে চোখ ধাঁধানো না বলে যদি চোখ ঝলসানো বলা হয়, তাহলেও কিছু কম হয় না, লাল পোশাক পরে ছোট্ট কন্যা অসাধারণ বেলি ডান্স দেখে প্রত্যেককে রীতিমত অবাক হয়েছেন। যদিও একটি বিদেশি ভারতীয় নয়, কিন্তু তার পোশাক-আশাক তার অসাধারণ পারফরম্যান্স সত্যি কিন্তু প্রশংসার দাবি রাখে।

বর্তমানে এখন ভারতীয়দের মধ্যে বেলি ডান্স করার প্রবণতা বেড়ে গেছে। নিজের পেট কে গানের তালে তালে নাচানোই হচ্ছে এই ডান্সের একমাত্র প্রধান দিক। তবে বড়রা যতটা সহজে আয়ত্ত করতে পারে ছোটরাও কি ততটা সহজে আয়ত্ত করতে পারে, তবে আপনার উত্তরটা যদি আপনি খুঁজতে থাকেন তাহলে ভিডিওটি একবার চোখ বোলালে আপনার সমস্ত প্রশ্নের উত্তর আপনি পেয়ে যাবেন এ ভিডিওর মধ্য দিয়ে।

‘Gala Show Championship of Asia 2018’ এ ম্যাচটি পরিবেশন করেছে এই ছোট্ট কন্যা ইতিমধ্যে ২১ মিলিয়ন মানুষের কাছে পৌঁছে গেছে। তার এই অসাধারণ নাচ। তবে শুধুমাত্র দেখতে সুন্দর বলেই নয়, তার নাচের মধ্যে রয়েছে দুর্দান্ত নৃত্যশৈলী এইটুকু বয়সে কি করে আয়ত্ত করল, সেই এত সুন্দর নাচ, তবে প্রশ্ন না করে একবার দেখে ফেলুন আমাদের Hoophaap এর পাতায় এই অসাধারণ বেলি ডান্স ভিডিওটি-