whatsapp channel

Bhojpuri Song: বন্ধ ঘরে নিরহুয়াকে ডেকে বুকের কাপড় খসিয়ে দিল অক্ষরা, সাহসী ভিডিও গোপনে একা দেখুন

আবারও দীনেশ লাল যাদব নিরহুয়া সোশ্যাল মিডিয়ায় হিটের তালিকায়। তার মিউজিক ভিডিও আবারও ভাইরাল হয়েছে। কে বলেছে মানুষ শুধু বলিউড হলিউড শোনে? যারা ভোজপুরি বোঝেন না সঠিকভাবে তারাও আজকাল ভোজপুরি…

Avatar

Susmita Kundu

আবারও দীনেশ লাল যাদব নিরহুয়া সোশ্যাল মিডিয়ায় হিটের তালিকায়। তার মিউজিক ভিডিও আবারও ভাইরাল হয়েছে। কে বলেছে মানুষ শুধু বলিউড হলিউড শোনে? যারা ভোজপুরি বোঝেন না সঠিকভাবে তারাও আজকাল ভোজপুরি মিউজিক ভিডিও উপভোগ করছে দারুন ভাবে। কেউ কেউ এইসব গানের উপর রিল বানাচ্ছেন, কেউ করছে ভিডিও। ক্রমেই ভাইরাল হচ্ছে মিউজিক ভিডিও, পাশাপাশি ভোজপুরি তারকারা একটা দুর্দান্ত পরিচিতি পাচ্ছে দর্শকমহলে। চাইলে আপনিও এই ইন্ডাস্ট্রির গানের ভক্ত হতে পারেন। চলুন আজ দেখে নিই কোন গানটি এখন সোশ্যাল মিডিয়ায় রাউন্ড দিচ্ছে।

আপনারা নিশ্চয় ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার দীনেশ লাল যাদব নিরহুয়ার কথা শুনেছেন । এই অভিনেতার ভক্ত অসংখ্য। এই অভিনেতা যেই অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সেই সিনেমাও হিট এবং জুটিও মানুষদের পছন্দ হয়। আজকে ভাইরাল হওয়া ভিডিওতে নিরহুয়ার সঙ্গে দেখা যাবে অক্ষরা সিংকে। সাধারণত আম্রপালি দুবের সঙ্গে তাকে বেশি স্ক্রিন শেয়ার করতে দেখা যায় এবং আম্রপালির সঙ্গে একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন। তবে, অক্ষরা সিংয়ের সঙ্গেও যা যা সিনেমা করেছেন সেই সবই প্রায় হিট। একথা বলতেই হয় যে ভোজপুরি ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী অভিনেত্রীর কথা বলতে গেলে প্রথমেই আসে অক্ষরা সিংয়ের নাম। সিনেমা ছাড়াও সোশ্যাল মিডিয়ার দৌলতে অক্ষরা সিংয়ের ভক্ত সারা দেশে ছড়িয়ে আছে। এখনও পর্যন্ত এই অভিনেত্রীকে প্রায় দশটি ভোজপুরী সিনেমায় তাকে দেখা গিয়েছে। এছাড়াও ২০২১ এর Bigg Boss OTT র তিনি একজন প্রতিযোগী ছিলেন। এমনকি বেশ কিছু হিন্দি ধারাবাহিকেও তাকে দেখা গিয়েছে। মূলত অক্ষরা ২০১০ সালে অ্যাকশন ড্রামা ‘সত্যমেব জয়তে’ তে রবি কিষানের বিপরীতে অভিনয় করে আত্মপ্রকাশ করেন। এরপর তার কেরিয়ার গ্রাফ চড়চড় করে উপরে ওঠে।

আমরা এই প্রতিবেদনে যেই গানটির কথা বলছি সেই গানের নাম জাওয়ানি কে কেটালি (Jawani Ke Ketali)। গানের দৃশ্যে অভিনয়ে রয়েছেন দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) এবং, অক্ষরা সিং (Akshara Singh)। গানটি মূলত গেয়েছেন অভিনেতা নিরাহুয়া নিজে ও স্বাতী শর্মা (Swati Sharma)। এটি সাবকা বাপ্ আঙ্গুঠা ছাপ’ (Sabka Baap Angutha Chaap) সিনেমার গান।

গানের দৃশ্যে দীনেশ লাল যাদব ও অক্ষরা সিংকে প্রচুর রোম্যান্স করতে দেখা গিয়েছে। বদ্ধ ঘরে কিভাবে রোম্যান্সের তড়কা লাগাতে হয় সেটা এই জুটিকে দেখলে বোঝা যায়। তাই চলুন দেখে নেওয়া যাক অক্ষরা ও নিরহুয়ার জবরদস্ত রোম্যান্স।

whatsapp logo