whatsapp channel

Video: সলমনের গানে চরম হট ডান্স দিলেন ভোজপুরি নায়িকা নম্রতা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে। ভার্চুয়াল জগতে সক্রিয় নন এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। অবসর সময়ে নেটপাড়ায় একবার অন্তত ঢুঁ মারেন না এমন মানুষের…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে। ভার্চুয়াল জগতে সক্রিয় নন এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। অবসর সময়ে নেটপাড়ায় একবার অন্তত ঢুঁ মারেন না এমন মানুষের সংখ্যা হাতে গোনা। অনেকেরই অবসরের প্রিয় বিনোদন এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নানান ভিডিও দেখা। সেখানে নাচ, গানের মতো নানান প্রতিভা প্রকাশিত হওয়া ভিডিও যেমন দেখা যায়, তেমনি আবার নানা মজার ভিডিও ভাইরাল হয়। আসলে বিভিন্ন মানুষের পছন্দ ভিন্ন ভিন্ন। তাই ভিন্ন ভিন্ন ভিডিও চোখে পড়ে নেট দুনিয়ার পাতায় চোখ রাখলে।

সাধারণত নাচ, গানের ভিডিও গুলিই বেশি পছন্দ করেন নেটিজেনরা। বিভিন্ন বয়সের মানুষের পছন্দ তালিকায় থাকে বলেই এই ধরণের ভিডিও বেশি ভাইরাল হয়। অনেকে যেমন প্রচার পাওয়ার জন্যই এমন ভিডিও শুরু করেন তেমনি আবার অনেকে নিজের অজান্তেই ভাইরাল ছবি বা ভিডিওর অংশ হয়ে পড়েন। আসলে অনেকেই কমবেশি ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কোন ভিডিও যে ভাইরাল হবে তা আগে থেকে কেউ বলতে পারবে না। হঠাৎ করেই এক একটি ভিডিও নজরে চলে আসে নেট নাগরিকদের। আর সেই ভিডিও ভাইরাল হবেই সোশ্যাল মিডিয়ায়।

Video: সলমনের গানে চরম হট ডান্স দিলেন ভোজপুরি নায়িকা নম্রতা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নম্রতা মল্লা জেনিথের (Namrita Malla) একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রী হলেও ফ্যাশন, স্টাইল স্টেটমেন্টে তিনি বলিউড অভিনেত্রীদেরও টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন। সুপারহিট অভিনেতা খেসারি লাল যাদবের বিপরীতে ‘পারো’ ছবিতে অভিনয় করে লাইমলাইটে আসেন তিনি। অভিনয়ের সঙ্গে সঙ্গে একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেও খ্যাতি পেয়েছেন নম্রতা। সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা বোল্ড ফটোশুটের ছবি পুরুষ অনুরাগীদের রাতের ঘুম কেড়ে নেওয়ার জোগাড় করে।

সম্প্রতি সলমন খানের জনপ্রিয় ছবি টাইগার থ্রি এর ‘লেকে প্রভু কা নাম’ গানে চরম বোল্ড ডান্স করতে দেখা গিয়েছে নম্রতাকে। কালো অন্তর্বাসের উপরে একটি রঙিন ওড়না বেঁধে সাহসী ডান্স মুভস করতে দেখা গিয়েছে তাঁকে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই নাচের ভিডিওটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই